দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ীতে গালমন্দের সন্দেহে ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি কে মারধর করার অভিযোগ

0

 

স্টাফ রিপোর্টার:
জামালপুরের সরিষাবাড়ীতে গালমন্দ করার সন্দেহে ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি কে মারধর করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে সরিষাবাড়ী উপজেলার ড়োয়াইল ইউনিয়নের রামানন্দপুর ব্রীজপাড় এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার ড়োয়াইল ইউনিয়নে ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারেক তার দোকানে বসে বুধবার রাতে স্থানীয় রামানন্দপুর গ্রামের উজ্জ্বল মিয়ার সাথে আলাপ চারিতা করেন। ওই আলাপ চারিতার বিষয়টি বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর)সকালে স্থানীয় রামানন্দপুর গ্রামের ইব্রাহিম হোসেন এর ছেলে রিপন মিয়া ও তার সহযোগী আব্দুল মালেক দোকানদার ক্ষিপ্ত হয়ে আব্দুল বারেকের উপর চড়াও হয়। এ নিয়ে আব্দুল বারেকের সাথে রিপন মিয়ার সাথে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে রিপন মিয়া ডোয়াইল ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারেক এর গলা চেপে ধরে এবং আব্দুল মালেক মারধর শুরু করে। এ সময় স্থানীয় লোকজন ও আব্দুল বারেকের বড় বোন বাহাতন ফিরাতে চেষ্টা করলে বাহাতনকেও মারধর করা হয়। পরে স্থানীয় ও ভুক্তভোগী পরিবারের লোকজন আব্দুল বারেক(৫০) ও তার বড় বোন বাহাতন (৬০) কে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় এলাকায় স্থানীয় জনসাধারণের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে এবং রিপন মিয়া ও তার সহযোগীদের কে আইনের আওতায় আনার দাবি জানান তারা।
এ ব্যাপারে জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহব্বত কবীর জানান ,এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি । অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.