দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচার ও প্রচারণা নিয়ে সাংবাদিকদের সঙ্গে নান্দাইল আসনের মনোনয়ন প্রত্যার্শী মতবিনিময় সভা

0

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচার ও প্রচারণা নিয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা নান্দাইল আসনের মনোনয়ন প্রত্যার্শী আলহাজ্ব জালাল উদ্দিন মাষ্টার। মঙ্গলবার (১৯সেপ্টম্বর) বিকাল ৪ টায় নান্দাইল প্রেসক্লাবে মতবিনিময় সভা করেন।

সভায় বীরমুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুল ওয়াদুদ ভূঁইয়ার সভাপতিত্বে মাওলানা আবু রায়হান আবদীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা নান্দাইল আসনের মনোনয়ন প্রত্যার্শী আলহাজ্ব জালাল উদ্দিন মাষ্টার ৷

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নান্দাইল বঙ্গবন্ধু নৌকার সমর্থক গোষ্টির সাধারণ সম্পাদক রাজকাঞ্চন রেজা, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, বিএসসি আব্দুল হালিম, বীরমুক্তিযোদ্ধা এমজে সাদেক সহ প্রমুখ।

মতবিনিময় সভায় আলহাজ্ব জালাল উদ্দিন মাষ্টার বলেন- আমি ৩০ বছর যাবত আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।
বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড মানুষের মাঝে তুলে ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছি। নিজ অর্থায়নে রাস্তা নির্মাণ,ঘর নির্মাণ, গরিবদের মাঝে অর্থ বিতরণ করে আসছি। আমাকে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন পেয়ে বিজয়ী হলে সাংবাদিকদের মাঝে একটি ঘরে ফ্ল্যাট বরাদ্দ করে দিব।

এসময় আলহাজ্ব জালাল উদ্দিন মাস্টার কল্যান স্ট্রাস্ট ফান্ড থেকে চন্ডিপাশা ইউনিয়নের ৩০ টি মসজিদ ও ইমামদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

Leave A Reply

Your email address will not be published.