দৈনিক নবতান
জনতার সংসদ

মতলবে ভাগিনার হাতে মামা খুন

0

মতলব প্রতিনিধিঃ মতলব উত্তর উপজেলার ১২নং ফরাজীকান্দি ইউনিয়নের চরমাছুয়া গ্রামের মোল্লা বাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাগিনা আরিফ (২০) হাতে মামা মোঃ মানিক মোল্লা (২৫) খুন হয়েছে। আহত হয়েছে নিহতের স্ত্রী সাথী আক্তার। আজ ১৬ সেপ্টেম্বর দুপুর ১টায় এ ঘটনাটি ঘটে।

নিহতের স্ত্রী সাথী ও বোন মিনারা জানায়, আরিফ একজন অটোচালক। তাদের বাড়ীতে বিদ্যুৎ না থাকায় সে এখানে অটো চার্জ করতো। ঘটনার দিন ছোট বোনের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে পারিবারিক পূর্ব শত্রæতার জের ধরে তুচ্ছ ঘটনায় ভাগিনা আরিফ মামী সাথীকে চুলের মুঠি ধরে অকথ্য ভাষায় গালমন্দসহ মারধর করে। এ সময় প্রতিবেশী ও বোন মিনারা তাকে উদ্ধার করে। পরে আরিফ অটো নিয়ে চালানোর জন্য গেলে রাস্তায় মামার সাথে দেখা হলে তাকে ঝগড়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করে। এতে আরিফ উত্তেজিত হয়ে বাড়ী ফিরে আসে। ওই সময়ে নিহতের অপর বোন আরিফের মা লুৎফা বেগম বিষয়টি জানতে পেরে মানিক মোল্লাসহ তার স্ত্রী এবং অন্যান্য বোনদেরকে অকথ্য ভাষায় গালমন্দ শুরু করে। ওই সময়ে নিহতের বোন জামাই আনোয়ার সেখানে উপস্থিত হয়। আনোয়ারের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে মানিক মোল্লাকে মেরে ফেলতে বলে। ওই সময়ে আরিফ ধারালো দেশীয় অস্ত্র নিয়ে এসে মামা মানিক মোল্লার বুকে ছুরিকাঘাত করে। সাথে সাথে মানিক মোল্লা চিৎকার দিয়ে মাটিয়ে লুটিয়ে পড়ে। এ সময় স্ত্রী সাথী, বোন মিনারা ও এলাকাবাসী তাকে আহত অবস্থায় মতলব সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ লিমন মৃত ঘোষনা করেন।

পাশ্ববর্তী বাড়ীর বাসিন্দা জিশান ও অন্যান্যরা জানায়, আরিফ একজন বখাটে ছেলে। সে বিভিন্ন সময়ে নানা কারনে মামী সাথীকে মারধর করতো। মানিক মোল্লা দীর্ঘদিন যাবৎ ঢাকায় অটো গাড়ী চালাতো।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ লিমন জানান, রোগীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরে বুকের ডান পাশে হার্টের কাছাকাচি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.