দৈনিক নবতান
জনতার সংসদ

আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী রতনের মৃত্যু জানাযায় নেতার কান্নায় শোকে শিহরিত জনতা

0

স্টাফ রিপোর্টার:
আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী আব্দুল জলিল রতনের অকাল মৃত্যু তার জানাযায় সাবেক তথ্য ও মুরাদ হাসান এমপি’র কান্নায় শোকে শিহরিত হয়ে উঠে হাজার হাজার জনতা।

আমাদের সময় পত্রিকার সহ-সম্পাদক আবু হেনা তাসমেরী’র একমাত্র বড় ভাই মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা আব্দুল জলিল রতন (৫০) গত মঙ্গলবার ভোর রাত ৩ ঘটিকায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি তার নিজ ভবনে ইন্তেকাল করেছেন।
ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মরহুম আব্দুল জলিল রতন সরিষাবাড়ী উপজেলার পোগলদীঘা ইউনিয়নের তারাকান্দি গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আবুবকর সিদ্দিক এর একমাত্র ছেলে ছিলেন। তিনি উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক ও পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ছিলেন।
মরহুমের নামাজে জানাজা গতকাল বুধবার বিকাল পাঁচ ঘটিকায় তারাকান্দি ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। পরে মরহুমের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মরহুম আব্দুল জলিল রতন মৃত্যুকালে তার মাতা,তিন বোন ,স্ত্রী ও দুই ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুম আব্দুল জলিল রতন এর নামাজে জানাযায় সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি তার একনিষ্ঠ আওয়ামী লীগের কর্মী ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েন। দলের কর্মীর মৃত্যুতে এমন অশ্রুসিক্ত কান্নায় ভেঙে পড়লে উপস্থিত মুসল্লীরা শিহরিত হন।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সরিষাবাড়ী পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আবুল হোসেন, যুগ্ন সম্পাদক জহুরুল ইসলাম মানিক,সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ ফকির, অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আজমত আলী মাস্টার,পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন সরকার, এস এস ডি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম মিয়া, মরহুমের পরিবারের পক্ষ থেকে চাচা ইমরান হোসেন, মরহুমের শশুর মকবুল হোসেন, অ্যাডভোকেট আলহাজ্ব শফিকুল ইসলাম আক্কাস, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জরুল ইসলাম বিদ্যুৎ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ। মরহুমের জানাজা নামাজে হাজার হাজার মুসল্লী শরিক হন। আব্দুল জলিলের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন সহ বিভিন্ন সংগঠন ও সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব , দৈনিক নবতান ও দা ডেইলি ডাইক পত্রিকার সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন এর পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.