দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল গণি মিয়া’র স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

 

 সরিষাবাড়ী প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ, সরিষাবাড়ী উপজেলা শাখা’র প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, মুক্তিযুদ্ধের সংগঠক প্রয়াত জননেতা  বীর মুক্তিযোদ্ধা  মরহুম আব্দুল গণি মিয়া’র ৫১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১সেপ্টেম্বর) বিকেলে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সরিষাবাড়ী আর, ডি, এম মডেল পাইলট হাই স্কুলের হল রুমে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধে সকল শহিদ ও বিভিন্ন সময় প্রয়াত সকল বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর অনুষ্ঠিত হয় স্মরণ সভা।

স্মরণ সভায় সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে এবং সরিষাবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি একে, এম আশরাফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিএলএফ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম, এ, লতিফ, সাবেক জেলা ডেপুটি কমান্ডার ও জেলা মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সুজাত আলী ফকির, সরিষাবাড়ী পৌরসভার মেয়র মোঃ মনির উদ্দিন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় মৎস্য ও প্রাণী বিষয়ক সম্পাদক ও নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, সরিষাবাড়ী উপজেলার সাবেক সমাজসেবা অফিসার বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান (লুলু), মরহুমের সন্তান মোঃ বাদল মিয়া, সরিষাবাড়ী বণিক সমিতির সভাপতি মোঃ গোলাম মোস্তফা জিন্না, সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজুসহ সরিষাবাড়ী আর, ডি, এম মডেল পাইলট হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল পাঠান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মোছাঃ জহুরা লতিফ, বিশিষ্ট ব্যবসায়ী শুয়াকৈর গ্রামের কৃতি সন্তান মোঃ আক্তার হোসেন, সরিষাবাড়ী উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মামুনুর রশীদ, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন প্রমূখ।

বক্তারা, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল গণি মিয়া’র বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে স্মৃতি চারণ করেন।

স্মরণ সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সরিষাবাড়ী আর, ডি, এম মডেল পাইলট হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ রজব আলী।

Leave A Reply

Your email address will not be published.