দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ধনবাড়ী সরকারি কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারীরা পেল নতুন ইউনিফর্ম

0

জহিরুল ইসলাম মিলন (ধনবাড়ী) টাঙ্গাইল

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় ১৯৬৭ সালে স্থাপিত ধনবাড়ী বাসির গৌরবের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ধনবাড়ী সরকারি কলেজের ১০ জন চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে নতুন ইউনিফর্ম বিতরণ করেছে ধনবাড়ী সরকারি কলেজ কর্তৃপক্ষ। এতে যথাযথ দায়িত্ব পালনে ধনবাড়ী সরকারি কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে নতুন উদ্দীপনার সৃষ্টি হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। গতকাল ধনবাড়ী সরকারি কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুলতান আহমেদ এর অফিস কক্ষে ইউনিফর্ম বিতরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন,ধনবাড়ী সরকারি কলেজের সকল বিভাগের শিক্ষক,শিক্ষিকা বৃন্দ। ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ধনবাড়ী সরকারি কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মো: আসলাম হোসাইন বলেন,এই ইউনিফর্ম তাদের কাজের গতিকে আরো বেগবান করবে,তাদের কাজের মনোবল আরো বেড়ে যাবে বলে আমি মনে করি। ধনবাড়ী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুলতান আহমেদ বলেন,আমি দায়িত্ব নেয়ার পরপরি চিন্তা করতে শুরু করি কিভাবে কলেজ টার উন্নয়ন করা যায়,আমার আর চাওয়ার কিছু নেই মহান আল্লাহ আমাকে যথেষ্ট দিয়েছে।

 

এখন আমার দেওয়ার পালা আমি দায়িত্ব নেওয়ার পরেই কলেজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ শুরু করেছি, কলেজ আঙ্গিনা পরিচ্ছন্ন রাখা,কলেজের অসংখ্য গাছের গুড়িতে চোন লাগানো যাতে করে কলেজে সৌন্দর্যটা আরো বৃদ্ধি পেয়েছে, শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের সাথে মতবিনিময়, শিক্ষক মিলনায়তন পূর্ণনির্মাণ, মেয়েদের কমন রুম পূর্ণনির্মাণ এবং চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে ইউনিফর্ম বিতরণ যা আগে কখনো ছিল না।

 

এছাড়াও আরো অনেক উন্নয়নমূলক কাজ হাতে নিয়েছি। এদিকে কলেজ কর্তৃপক্ষের পক্ষ থেকে নতুন পোশাক পেয়ে খুশি ধনবাড়ী সরকারি কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারীরা। তারা জানান, কলেজে চাকরির বয়স কারো শেষ পর্যায়ে দীর্ঘ চাকরির সময় চলে গেলেও এরকম ইউনিফর্ম পায়নি আমরা,চাকরির শেষের দিকে এসে এরকম ইউনিফর্ম পাবো কখনো কল্পনাও করিনি, এই ইউনিফর্ম আমাদের মনোবল কে আরো শক্তিশালী করবে, এর জন্য আমরা কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। তারা আরো জানান, আমরা সরকারি কলেজের দায়িত্ব পালনের জন্য আমাদের ডে এবং নাইট শিফ্ট এর কর্মচারীরা দিনরাত পরিশ্রম করে থাকি, এই ইউনিফর্ম পাওয়ার পর থেকে কিছুটা কষ্ট লাগে হলো আমাদের। এখন সেই কষ্ট আর থাকবে না।

 

 

Leave A Reply

Your email address will not be published.