দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবারও ক্ষমতায় আনতে হবে-নৌকার মনোনয়ন প্রত্যাশী ফজলুল হক

0

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য ও সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং ১৪১ জামালপুর -৪ (সরিষাবাড়ী) আসন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ফজলুল হক বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবারও ক্ষমতায় আনতে হবে। সোমবার (২ অক্টোবর)বিকেলে ৫ টায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা বাজার, আরামবাগ বাজার এলাকায় বর্তমান সরকারের উন্নয়ন সম্মিলিত এ লিফলেট বিতরণকালে জনগণের উদ্দেশ্যে এ কথাগুলো তিনি বলেছেন।

তিনি আরোও বলেছেন,আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মনোনীত প্রার্থীকে সকলকে ঐক্যবদ্ধভাবে বিজয়ী করার জন্য তিনি আহ্বান জানান।

এ সময় উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয় সম্পাদক ও ডোয়াইল ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন, চাপারকোনা মহেষচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক খলিলুর রহমান, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সদস্য অজয় কুমার ভৌমিক প্রমুখ উপস্থিত ছিলেন। লিফলেট বিতরণে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.