দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

শেরপুরের তিন আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ময়মনসিংহ বিভাগেরে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনিত

0

 শেরপুর-প্রতিনিধি:

শেরপুরের তিন আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান এ,ডি,এম শহিদুল ইসলাম মনোনিত হয়েছেন । আজ সোমবার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনিত হওয়ার সংবাদ ছড়িয়ে পড়লে তাকে মিষ্টি মুখ ও ফুলেল শুভেচ্ছা দেওয়ার হিড়িক পড়ে যায় ।

 

জেলার শ্রীবরদী ও ঝিনাইগাতী আসন্ন সংসদ নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী উপজেলা চেয়ারম্যান এ,ডি,এম শহিদুল ইসলামের গণসংযোগ ও পথসভা অব্যাহত রয়েছে । প্রতিদিন দুই উপজেলার পথে ঘাটে বাজারে গণসংযোগ ও পথসভা চলমান রয়েছে । উপজেলা চেয়ারম্যান এ,ডি,এম শহিদুল ইসলামের পথসভায় এলাকার জনসাধারণ ও বীরমুক্তিযোদ্ধাদের সন্তানরা অংশ গ্রহণ করে মাঠ চষে বেড়াচ্ছে । সংসদ নির্বাচন যত ঘনিয়ে আসছে সময়ের সাথে পাল্লা দিয়ে দুই উপজেলার হাটে বাজারে, ভোটারদের বাড়ি বাড়ি সমর্থন আদায়ে ব্যস্ত সময় পার করছেন এই প্রার্থী ।

 

সাংবাদিকদের শহিদুল ইসলাম বলেন জননেত্রী শেথ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার সাথেই নির্বাচনে সমর্থন দিবেন তিনি । জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন আমি ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান মনোনিত হওয়ায় জনসাধারণের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করি । এই অর্জন দুই উপজেলাবাসীকে উৎসর্গ করেছেন বলে সাংবাদিকদের জানান ।

 

Leave A Reply

Your email address will not be published.