দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ফ্রান্স প্রবাসীর ওপর হামলায় জরিতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।

0

Timir Bonikতিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের বড়লেখার পৌর শহরের মহুবন্দ এলাকার ফ্রান্স প্রবাসী কামরুল হোসেনের ওপর হামলার ঘটনায় জড়িতদের শাস্তি ও আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী। রোববার (১ অক্টোবর) ভুক্তভোগী ফ্রান্স প্রবাসী আহত কামরুল হোসেনের এলাকাসহ উপজেলার পূর্বাঞ্চলীয় ১৬ গ্রামের সর্বস্তরের বাসিন্দারা পৌরশহরে এই কর্মসূচি পালন করেছেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ১৬ গ্রামের বিশিষ্ট মুরব্বি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান। ফ্রান্স প্রবাসী কামরুল হোসেনের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বক্তব্য দেন- বড়লেখা পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, বড়লেখা উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন, এলাকার মুরব্বি আতাউর রহমান, আব্দুন নুর, বড়লেখা পৌরসভার কাউন্সিলার রেহান পারভেজ রিপন, সমাজসেবক আব্দুল আহাদ, ইউপি সদস্য ফখরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য ফয়জুল হক, উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি লাল মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, ফরাস উদ্দিন, খালেদ আহমদ প্রমুখ। উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর রাতে ফ্রান্স প্রবাসী কামরুল হোসেন বড়লেখার পৌর শহরের মাদ্রাসা থেকে তার ভাগ্নে মাহিনকে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন।

 

উত্তর চৌমহনা পয়েন্টে রাস্তায় কতিপয় যুবকেরা জটলা সৃষ্টিতে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। কামরুল হোসেনও ভাগ্নেকে নিয়ে সেখানে আটকা পড়েন। এসময় তিনি রাস্তা বন্ধের প্রতিবাদ এবং তাকে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সুযোগ করে দেওয়ার অনুরোধ করলে তার ওপর হামলা চালানো হয়।

Leave A Reply

Your email address will not be published.