দৈনিক নবতান
জনতার সংসদ

গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ৪৪বস্তা ভারতীয় চিনিসহ ব্যাবসায়ী আটক

0

 

মো:দুলাল হোসেন রাজু সিলেট প্রতিনিধি
: গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণ প্রতাপ পুর ঢালারপাড় থেকে ভারতীয় ৪৪বস্তা চিনিসহ এক ব্যাবসায়ীকে আটক করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

পুলিশ সুত্র জানিয়েছে, রবিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটায় গোয়াইনঘাট থানা পুলিশের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই জাহাঙ্গীর আলম এবং এসআই আক্তারুজ্জামান সঙ্গীয় ফোর্সদের নিয়ে। ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণ ঢালার পাড় গ্রামের মো: জফুর আলীর পুত্র মো: জামাল আহমদ (৫০)’র বসত ঘরে ব্যবসায়িক উদ্দেশ্য মজুদ থাকা ৪৪বস্তা চিনিসহ জামাল আহমদকে আটক করেছে পুলিশ। সূত্র আরও জানায়, উদ্ধারকৃত ৪৪বস্তা ভারতীয় চিনির আনুমানিক বাজার মূল্য দুই লক্ষ বিশ হাজার টাকা।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল বলেন, সিলেট জেলার মান্যবর পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানা এলাকায় অপরাধ দমন, আসামী গ্রেফতার ও সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ আন্তরিক ভাবে কাজ করছে। এছাড়া অপরাধ, মাদক উদ্ধার, খুন, ধর্ষণ, পরোয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে গোয়াইনঘাট থানা পুলিশ তৎপর রয়েছে। এরই ধারাবাহিকতায় এসআই জাহাঙ্গীর আলম ও এসআই আক্তারুজ্জামান ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের ঢালার পাড় গ্রামের জামাল আহমদ’র  বসত ঘর থেকে ৪৪বস্তা ভারতীয় চিনিসহ ব্যাবসায়ী জামাল আহমদকে আটক করা হয়েছে। আটক জামাল আহমককে আজ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.