দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ডাঃ মতিউর রহমান ভূঁইয়ার মতবিনিময়

0

 

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক উপাধক্ষ্য ও প্যাথলজি বিভাগীয় প্রধান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মতিউর রহমান ভূঁইয়া শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন- মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে বাংলাদেশকে বিশ্বের বুকে উন্নয়নশীল দেশ হিসাবে পরিচয় করিয়েছেন। নান্দাইলেও ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হয়েছে। আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন দেন তাহলে আগামীর নান্দাইলে শতভাগ শিক্ষার ব্যবস্থা, আধুনিক যোগাযোগ ব্যবস্থা, মাদক ও দুর্নীতি মুক্ত।
গ্রামপর্যায়ে পাবে নিরবিছিন্ন বিদ্যুৎ, আধুনিকায়ন স্বাস্থ্যসেবা নিশ্চিত করবো। তাছাড়া তিনি আওয়ামীলীগের দলীয় নেতা কর্মীদের নৌকা যার হবে তার পক্ষে মনেপ্রাণে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানান।

উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- শহীদ স্মৃতি আদর্শ সরকারি কলেজের সাবেক ভিপি এম.সাইদুজ্জামান ফারুক, আওয়ামীলীগ নেতা অপিন, অঞ্জন দেবনাথ, হেলাল উদ্দিন সহ প্রমুখ।
এসময় নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের ১৫ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.