দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ি পৌরসভার ডাস্টবিন ছেড়ে ময়লা-আর্বজনার স্তুপ রাস্তায়: দুর্ভোগে পথচারী

0

স্টাফ রিপোর্টার :
জামালপুরে সরিষাবাড়ী পৌর সভার ডাস্টবিন ছেড়ে ময়লা-আর্বজনার স্তুপ রাস্তায় পড়ে আছে। ফলে ডাস্টবিনের আশ পাশের দোকানদার ও পথচারীরা দুর্ভোগ পোহাচ্ছে।এটি আরামনগর বাজার সার হাটির পাশ্বে এ আবর্জনার স্তুপটি বিরাজমান রয়েছে। ফলে ওই স্তুপের আবর্জনার পচা দুর্গন্ধ ও রাস্তায় পড়ে থাকায় দোকানদার, মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লী ও পথচারীদের চরম দুর্ভোগের সৃষ্টি হয়েছে।

নামাজ পড়তে আসা মুছুল্লীরা প্রচন্ড দূগন্ধ উপেক্ষা করেই নামাজ পড়ছেন।টানা কয়েক দিন বৃষ্টি হওয়ায় জমাকৃত ময়লা – আবর্জনা পচে গলে দূর্গন্ধ সৃষ্টি হয়েছে। এ দুর্গন্ধ আবর্জনার পাশ কাটিয়েই পথচারী ও ব্যবসায়ী মহল তাদের স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এ আবর্জনা মাস খানেক যাবৎ পৌর কর্তৃপক্ষ পরিষ্কার না করায় দূর্গন্ধে পথ চলা দুর্বিসহ হয়ে উঠেছে বলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে স্থানীয়দের অভিযোগ।রোববার (৮ অক্টোবর) দুপুরে পথচারী এবং স্থানীয় ব্যবসায়ীদের নিকট কথা বললে তারা এ অভিযোগ করেন।

 

এ ব্যাপারে পৌর সভার ময়লা-আবর্জনা সংরক্ষণ পরিদর্শক আব্দুল হাকিম বলেন, পৌরসভার অধীন ডাস্টবিন রয়েছে,হাসপাতালে -১টি, শিমলা বাজারে ১টি,আরামনগর বাজারে ২টি ও মাইজবাড়ী এলাকায় ১টি ডাস্টবিন রয়েছে। ময়লার গাড়ী বিকল হাওয়ায় সময় মত ময়লা পরিষ্কার করা যায়নি । তিনি আরও জানান কালকেই ডাস্টবিন থেকে ময়লা – আবর্জনা পরিষ্কার করা হবে।

 

সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন জানান,আমি দেশের বাহিরে ছিলাম । শীঘ্রই ডাস্টবিনের ময়লা- আবর্জনা অপসারণ করার ব্যবস্থা করা হবে।

 

Leave A Reply

Your email address will not be published.