দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

শেরপুর তিন আসনে আওয়ামীলীগের নৌকার মাঝি হতে স্বামী ও স্ত্রীর গণসংযোগ অব্যাহত

0

গোলাম রব্বানী—টিটু:(শেরপুর)প্রতিনিধি :

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে শেরপুর জেলার তিন আসনে শ্রীর্বদী ও ঝিনাইগাতী উপজেলার আওয়ামীলীগের নৌকার মাঝি হতে দুই উপজেলার পথে ঘাটে মিজানুর রহমান রাজা ও তার স্ত্রী গণসংযোগ অব্যাহত রেখেছেন । বাড়ি বাড়ি হাটবাজারে ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন সাবেক ছাত্রলীগ নেতা শেরপুর সরকারী কলেজের ছাত্রলীগের মনোনিত ভিপি সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মিজানুর রহমান রাজা ।

 

বর্তমানে শ্রীর্বদী উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন । তিনি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের রাজনীতিতে বিশ্বাস রেখে সততার সহিত রাজনীতির মাঠে লড়াই করে রাজনীতি করে আসছেন । তার রাজনীতির জীবনে বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতার বাহিরে থাকা অবস্থায় কয়েকবার গ্রেপ্তার হয়ে জেল খেটেছেন । শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এবার নির্বাচিত হয়েছেন । জননেত্রী শেখ হাসিনার আদর্শ লালন করে সরকারের উন্নয়নমূলক কাজ জনসাধারণের মাঝে প্রচারের জন্যে রাত দিন ব্যস্ত সময় পার করছেন ।

 

 

সে দুই উপজেলার তিনআনী, ধানশাইল, বাকাকুড়া,কালিবাড়ি, ভায়াডাঙ্গা, ধানশাইল, সহ ঝিনাইগাতীর ৭টি ইউনিয়ন ও শ্রীর্বদীর ১১টি ইউনিয়নে জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎ ও পথসভা করে রাজনৈতিক মাঠে তার অবদানের কথা বলে আসছেন । সে গত ২০১৮ সালে সংসদ নির্বাচনেও দলীয় মনোনয়ন চেয়েছিলেন। এবার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় ও জন সমর্থন পেতে মাঠে ব্যাপক কাজ করে যাচ্ছেন । দুই উপজেলায় সকাল থেকে রাত পর্যন্ত স্বামীকে তার স্ত্রী সহয়োগিতা করে পথে ঘাটে বাজারের পথ সভা ও দোয়া প্রার্থনা করছেন ।

 

Leave A Reply

Your email address will not be published.