দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে শেখ হাসিনা কে আবারও ক্ষমতায় আনার বিকল্প কিছু নাই – উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা

0

 

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি ও ১৪১ জামালপুর -৪ (সরিষাবাড়ী) আসন থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা বলেছেন,স্মার্ট বাংলাদেশ বির্নিমানে জামায়াত-বিএনপি’র সকল ষড়যন্ত্রকে মোকাবিলা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কে আবারও ক্ষমতায় আনতে এর বিকল্প কিছু নেই বলে তিনি এ মন্তব্য করেছেন।

মঙ্গলবার (১০ অক্টোবর)বিকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে সাবেক আলতা সিনেমা হল এলাকায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি’র ব্যাক্তিগত কার্যালয়ে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা এ কথাগুলো বলেছেন।

তিনি আরও বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে উন্নয়ন -অগ্রগতি -সমৃদ্ধি টেকসই শক্তিশালি অর্থনীতি আর আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্ব রোল মডেল হিসাবে স্বীকৃত দেশরতœ জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকার প্রার্থী মনোনীত করবেন তাকেই বিজয় নিশ্চিত করতে যুবলীগসহ সকল কে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।

উক্ত উদ্বোধনী অনুষ্টানে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কেএম আশরাফুল ইসলাম এর সভাপতিত্বে সাধারন সম্পাদক মনিরুল ইসলাম রনি ভিপি পরিচালনা করেন। এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ রাসেল, জামালপুর জেলা শাখার সভাপতি- রাজন সাহা রাজু, সাধারন সম্পাদক ফারহান আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক সাহাবীর ইসলাম দোলন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং ১৪১ জামালপুর -৪ (সরিষাবাড়ী) আসন থেকে নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রত্যাশী ফজলুল হক পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল প্রমুখ। এতে উপজেলা আওয়ামী যুবলীগ, শহর আওয়ামী যুবলীগ, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মী ও যুবলীগের সদস্য পদ প্রত্যাশীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.