দৈনিক নবতান
জনতার সংসদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ফজলুল হক এর মত বিনিময় সভা অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার :
জামালপুরের সরিষাবাড়িতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশী ফজলুল হক এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১১ অক্টোবর) দুপুরে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব মিলনায়তনে আওয়ামী লীগের সমর্থকবৃন্দের আয়োজনে এ মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং ১৪১ জামালপুর -৪ (সরিষাবাড়ী) আসন থেকে নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রত্যাশী ফজলুল হক বক্তব্য রাখেন।
এ সময় তিনি বলেন,দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০৪১ সাল বাস্তবায়ন, স্মার্ট বাংলাদেশ গঠন ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে উন্নয়ন ধারা অব্যাহত রাখতে এ আসনের একজন প্রার্থী হিসেবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন দিলে নৌকা প্রতীকে জয়যুক্ত করে শেখ হাসিনাকে এ আসন উপহার দিয়ে আবারও ক্ষমতায় আনা হবে।
তিনি আরও বলেন, এ আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীকের মনোনয়ন দিবেন তাকেই ঐক্যবদ্ধভাবে জয়যুক্ত করার জন্য দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ.কে.এম আশরাফুল ইসলাম, কোনাবাড়ি দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি ও ব্যবসায়ী আব্দুল লতিফ প্রমুখ সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.