দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সুখবর দিলেন পরীমনি

0

বিনোদন প্রতিবেদক

ব্যক্তিগত কারণে শুটিং থেকে টানা দুই বছর দূরে ছিলেন চিত্রনায়িকা পরীমণি। তবে কয়েক দিন আগেই বিরতি ভেঙে আবারও কাজে ফিরে ‘ডোডোর গল্প’ নামের একটি নতুন সিনেমার শুটিং করছিলেন পরীমণি। এর মাঝেই হঠাৎ অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়ে ফের বিরতি নিতে হয়েছিল তাকে। অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরে আবারও কাজে ফিরছেন পরীমণি।

শনিবার (২১ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি নিজেই নিশ্চিত করেছেন পরীমণি। এ দিন নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করে একটি স্ট্যাটাস দিয়েছেন এই নায়িকা।

পাঠকদের সুবিধার জন্য পরীমণির পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

আজ কতগুলো দিন হাসপাতালেই যাচ্ছে আমার। প্রথমে আমি ভর্তি হলাম জ্বর নিয়ে। তার দুই দিন পর আমার নানা ভাই! আমি সুস্থ হয়ে এখন নানাকে কেয়ার করছি। বাসা থেকে হসপিটাল- হসপিটাল আর বাসা।

ফেইসবুকেও ঠিকভাবে সময় দিতে পারছি না। কিন্তু যতটুকুই আসি প্রায় সবাই আমার পদ্মফুলের কথা বলেন, দেখতে চান। নতুন ছবি/ভিডিও। আমার কি যে ভালো লাগে! কত ভালোবাসেন সবাই আমার বাচ্চাটাকে! এই ছবিগুলো হসপিটালের নিচেই তোলা।

আমার নতুন একটা কাজের খুব ছোট একটা মিটিং করে ফেললাম এই হসপিটালের করিডোরেই। এই ব্যাপারে খুব শিগগিরই জানাব সবাইকে। ছবিগুলোও তুলে দিয়েছেন আমার এই নতুন ডিরেক্টর মেহেদী হাসিব ভাই।

বাসায় ফিরে সব কাজ শেষ করে দেখলাম এই মধ্যরাত ছাড়া আর এগুলো লেখার সময় করতে পারব না আগামী আরও কয়েকটা দিন। কাল থেকে আবার আমি ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং এও জয়েন করছি। এই তো……জীবন কতো ভাবেই সুন্দর তাই না?

প্রসঙ্গত, শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর পুত্র রাজ্যকে ঘিরেই তার জীবন। পাশাপাশি ক্যারিয়ারে নজর দিতে চাচ্ছেন। মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। পরে বিরতি কাটিয়ে যুক্ত হয়েছেন একাধিক সিনেমায়। বর্তমানে ছেলেকে নিয়ে বেশ ভালোই আছেন পরীমণি।

Leave A Reply

Your email address will not be published.