দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচারে ফজলুল হকের মহিলা সমাবেশ অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার: স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও নারীর ক্ষমতায়ন প্রচারে নৌকার মনোনয়ন প্রত্যাশী ফজলুল হক মহিলা সমাবেশ করেছেন।

তিনি দেশরত্ন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়ন, স্মার্ট বাংলাদেশ গঠন ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী)-১৪১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ফজলুল হক
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নে চাপারকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শুক্রবার (২০ অক্টোবর) বিকেলে এ মহিলা সমাবেশ করা হয়।

সমাবেশে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে আওয়ামী লীগ নেতা ফজলুল হক কে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মহিলা দাবী জানান।
মহিলা সমাবেশে ডোয়াইল ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি তাসলিমা আক্তার লিপি সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ফজলুল হক বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগ নেতা ফজলুল হকের সহধর্মিণী সুফিয়া আক্তার সুরমা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কল্পনা আক্তার, সদস্য পারভীন আক্তার প্রমুখ বক্তব্য রাখেন। সমাবেশে সহস্রাধিক নারী উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.