দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

হঠাৎ গাড়ি বিক্রির ঘোষণা দিলেন অনন্ত জলিল

0

হঠাৎ করেই দুটি গাড়ি বিক্রি করবেন বলে ঘোষণা দিলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল। শুক্রবার (২০ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ব্যবহৃত গাড়ি দুটির ছবি ও ভিডিও পোস্ট করে এ ঘোষণা দেন তিনি।

অভিনেতার পোস্টে দেখা যায়, ২০০৪ সালের মডেলের একটি টয়োটা জিপ গাড়ি বিক্রি করবেন। এছাড়া ২০১৫ সালের হুন্দাই মডেলের একটি মাইক্রোবাসও বিক্রি করবেন তিনি।

এ নায়ক গাড়ি দুটি কিনতে আগ্রহী ক্রেতাদের মাহির নামের এক ব্যক্তির সঙ্গে যোগাযোগের কথা বলেছেন। পোস্টে ওই ব্যক্তির ফোন নম্বরও যুক্ত করেছেন ‘দিন : দ্য ডে’ সিনেমার অভিনেতা।

হঠাৎ করে কেন নিজের ব্যবহৃত গাড়ি বিক্রির ঘোষণা দিলেন অনন্ত জলিল―এ প্রশ্ন অনেকের। তবে জানা গেছে, গাড়ি দুটি ব্যক্তিগত ও পারিবারিক কাজে ব্যবহার করতেন তিনি। ধারণা করা হচ্ছে, নতুন গাড়ি কিনবেন বলে পুরনো মডেলের গাড়ি দুটি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন এ অভিনেতা।

এদিকে শিগগিরই অনন্ত জলিলের ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমা মুক্তি পেতে পারে। এতে অভিনয় করেছেন তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। এছাড়াও রয়েছেন বলিউড অভিনেতা দুলহান সিং, অরুণ অরোয়া ও প্রদীপ রাওয়াত। আরও রয়েছেন ঢাকাই চলচ্চিত্রের ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীরা

Leave A Reply

Your email address will not be published.