দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ঠাকুরগাঁওয়ে বিদ্যুতের গ্রাহক পর্যায়ে গণশুনানি অনুষ্ঠিত

0

 

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রে গ্রাহক সেবার মান উন্নয়নের লক্ষ্যে গ্রাহক ও অংশীজনের অংশগ্রহণে এক গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।রবিবার (২২অক্টোবর) বেলা ১১টায় জেলা শহরের নেসকোর বিক্রয় ও বিতরণ বিভাগে এ গণশুনানী অনুষ্ঠিত হয়।

গণশুনানীতে গ্রাহকরা অতিরিক্ত বিদ্যুৎ বিল ও ডিমান্ড চার্চ, সময়মত সমস্যা সমাধান করতে না পারা, গ্রাহক হয়রানী, বিদ্যুৎ বিভাগ কর্তৃক যত্রতত্র বিদ্যুতের খুটি স্থাপনসহ নানা অভিযোগ তুলে ধরেন।

এ সময় গনশুনানীতে ঠাকুরগাঁও নেসকোর নির্বাহী প্রকৌশলী মো: সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নেসকো দিনাজপুর পরিচালন ও সংরক্ষণ সার্কেল এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ ফরিদুল হাসান উপস্থিত থেকে গ্রাহকদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং পর্যায়ক্রমে তিনি সকল প্রশ্নের উত্তর দেন।

জনবল সংকটের কথা জানিয়ে কেন অতিরিক্ত বিদ্যুৎ বিল আসছে এবং গ্রাহক হয়রানী করা হচ্ছে সার্বিক বিষয় খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ারও আশ্বাস দেন। তবে সাধ্যমত চেস্টা করা হচ্ছে গ্রাহক সেবা প্রদানে।
তিনি আরও বলেন, অবৈধ বিদ্যুত ব্যবহারকারীদের বিরুদ্ধে খুব দ্রুত সময়ের মধ্যেই অভিযান পরিচালনা করা হবে এবং প্রতিমাসে একবার করে হলেও এ ধরনের গণশুনানির আয়োজন করা হবে।

অনুষ্ঠানে অন্যান্যের উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র আতাউর রহমান, বিদ্যুৎ বিভাগের (নেসকো) বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ এলাকার বিদ্যুৎ গ্রাহকেরা।

Leave A Reply

Your email address will not be published.