দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতেই নিরাপদ দেশ –আনিছুর রহমান এলিন

0

 

স্টাফ রিপোর্টার:
১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসন থেকে এবার নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন বলেছেন, বিএনপি আগামী ২৮ শে অক্টোবর ঢাকা সমাবেশ ঢেকেছে। আওয়ামী লীগও বায়তুল মোকারম দক্ষিন গেটে লক্ষ লক্ষ লোক জমায়েত করবে। আমরা বলতে চাই প্রধানমন্ত্রী শেখ হাসিানা’র হাতেই দেশ নিরাপদ, নৌকার হাতেই দেশ নিরপদ। বিএনপি’র তামাশা কোন দিনই পূরণ হবে না, শেখ হাসিনার নৌকাকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। তাই ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা’র মনোনীত প্রার্থীকে ঐক্যবদ্ধভাবে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় অনার আহ্বান জানান তিনি।
মঙ্গলবার (২৪ অক্টোবর)দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদার তোরণ থেকে আওয়ামী পরিবারের আয়োজনে এলিনের পক্ষে বিশাল মোটরসাইকেল শোভা যাত্রা বের করে। শোভাযাত্রাটি প্রধান সড়ক হয়ে সরিষাবাড়ী পৌরসভার আলতা সিনেমা হল এলিন ট্রেড সেন্টারে এসে শোভাযাত্রা শেষ করে সমাবেশে মিলিত হন। সমাবেশে উপস্থিত জনগণের উদ্দেশে এলিন প্রধান অতিথী হিসেবে তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আনিসুর রহমান এলিন,বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও কামরাবাদ ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান ও মানবিক গুণাবলীর দানবীর ব্যক্তি,বাংলাদেশ ইলেকট্রিক এসোসিয়শনের নির্বাচিত ডাইরেক্টর।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক বেলাল হোসেনের সভাপতিত্বে কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন মিয়া’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আনিসুর রহমান এলিন বক্তব্য রাখেন।এ সময় হাজার-হাজার দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন

Leave A Reply

Your email address will not be published.