দৈনিক নবতান
জনতার সংসদ

আওয়ামী লীগের শান্তি সমাবেশে বিপুল সংখ্যক নেতা-কর্মী নিয়ে ডা. মুরাদ

0

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বিপুল সংখ্যক নেতা-কর্মী নিয়ে যোগ দিয়েছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি।

শনিবার (২৮ অক্টোবর) দুপুর একটার দিকে বিপুল নেতা-কর্মী নিয়ে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম দক্ষিণ গেটে সমাবেশস্থলে যান ১৪১জামালপুর-৪ (সরিষাবাড়ী ) আসনের সংসদ সদস্য ডা: মুরাদ হাসান এমপি। সমাবেশে যোগদানের সময় সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর হাতে জাতীয় পতাকা দেখা যায়। সাংবাদিকদের করা বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন তিনি। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি সদা লড়াই-সংগ্রাম করতে প্রস্তুত আছেন বলেও জানান তিনি। এছাড়াও নিষিদ্ধ সংগঠন জামায়াত -বিএনপির সকল ধরনের অপতৎপরতার বিরুদ্ধেও তিনি রাজপথে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

দীর্ঘ সময় ঢাকার রাজপথ, সভা-সমাবেশ ও মিডিয়ার অন্তরালেই ছিলেন ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) এ আসনের সংসদ সদস্য। তবে এই সময়ে তিনি স্থানীয় সংসদ সদস্য হিসেবে নিজের সংসদীয় এলাকা তৃণমূল আওয়ামী লীগকে কে সাথে নিয়ে সরিষাবাড়ী উপজেলায় তিনি নিজের উদ্যোগে দলীয় কাজ অব্যাহত রেখেছেন।

Leave A Reply

Your email address will not be published.