দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

অবৈধ হরতাল ও অবরোধের প্রতিবাদে হেলালের নির্দেশে বিশাল বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

0

 

স্টাফ রিপোর্টার: দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিএনপি- জামাতের অপরাজনীতি, সকল ষড়যন্ত্র ও অবৈধ হরতাল ও অবরোধের প্রতিবাদে ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের নির্দেশে বিশাল বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৩১ অক্টোবর) বিকাল ৪ ঘটিকায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যৌথ উদ্যোগে পৌর সভার শিমলা বাজার হতে বিক্ষোভ মিছিল শুরু করে রেলওয়ে স্টেশন, মুক্তিযোদ্ধা সংসদ, পৌর সভা চত্বর হয়ে শিমলা বাজার আমতলা এসে বিক্ষোভ মিছিল শেষ করে এক পথ সভায় মিলিত হয়।

নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মৎস্য ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল এর পিতা বঙ্গবন্ধুর পার্লামেন্টের দুই বারের সাবেক সংসদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, উপজেলা পরিষদের চেয়ারম্যান দীর্ঘ দিন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মালেক।

বিক্ষোভ মিছিল শেষে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মামুনুর রশিদ,পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ প্রমুখ বক্তব্য রাখেন। বিক্রম মিছিলে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতা কর্মী ও সমর্থক বৃন্দ অংশ নেন।

Leave A Reply

Your email address will not be published.