দৈনিক নবতান
জনতার সংসদ

সরিষাবাড়ীতে জাতীয় যুব উন্নয়ন দিবস পালিত 

0

সরিষাবাড়ী প্রতিনিধি ঃ

“স্মার্ট  যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” শীর্ষক প্রতিপাদ্যে জামালপুরের সরিষাবাড়ীতে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

বুধবার (০১ নভেম্বর) দুপুরে সরিষাবাড়ী উপজেলা প্রসাশন ও  যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে র‍্যালি, আলোচনা  সভা, যুব ঋণের চেক বিতরণ করা হয় ।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় দৃষ্টি বাংলার পরিচালক বাদশা ভূইয়ার সঞ্চালনায় এবং সরিষাবাড়ী উপজেলার নির্বাহী অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেলি আক্তার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোজাম্মেল হক, সরিষাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সোলাইমান মোহাম্মদ হরেক, সাংবাদিক জাকারিয়া জাহাঙ্গীর, যুব কাউন্সিলের বিভাগীয় প্রতিনিধি মাকসুদা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। এই অগ্রযাত্রার কান্ডারি হবে দেশের যুবসমাজ। তরুণরাই দেশকে উন্নত অবস্থানে নিয়ে যেতে পারে। মাদক ও জঙ্গিবাদ যেন যুব সমাজকে বিপথগামী না করে সেদিকে নজর দেওয়া প্রয়োজন।

বক্তারা আরও বলেন, যুব উন্নয়ন অধিদপ্তর বিভিন্ন ট্রেডে যুবক ও যুব মহিলাদের প্রশিক্ষণ দিয়ে থাকে।

পরে অনুষ্ঠানে যুবদের মধ্যে যুব ঋণের চেক বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.