দৈনিক নবতান
জনতার সংসদ

শেখ হাসিনার নিকট নৌকা ভিক্ষা চাইলেন- মনোনয়ন প্রত্যাশী- আনিছুর রহমান এলিন

0

 

স্টাফ রিপোটার : স্মার্ট বাংলাদেশ বির্নিমানে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাকে দুর্বার গতিতে এগিয়ে নিতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও শেখ হাসিনা কে ক্ষমতায় আনার প্রত্যয় ব্যাক্ত করে জনপ্রিয় নৌকার মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দু-হাত তুলে নৌকা প্রতিক ভিক্ষা প্রার্থনা করেছেন।

শুক্রবার (৩রা নভেম্বর) সন্ধায় জামালপুরের সরিষাবাড়ী পৌর সভার এলিন ট্রেড সেন্টার চত্বরে আওয়ামী পরিবারের আয়োজনে মুক্তিযোদ্ধা-জনতা সমাবেশে হাজার হাজার জনতার সন্মুখে ১৪১-জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আনিছুর রহমান এলিন কে দলীয় প্রতিক নৌকা দিয়ে মনোনিত করার জন্য তিনি নৌকা ভিক্ষা প্রার্থনা করেছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি,সাবেক সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্য নির্বাহী কমিটির সাবেক সদস্য এবং বিপুল ভোটে নির্বাচিত বাংলাদেশ ইলেকট্রিক এসোসিয়েশনের ডাইরেক্টর।

মুক্তিযোদ্ধা জনতা সমাবেশে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাংবাদিক মোস্তফা বাবুল, উপজেলা কৃষক লীগের সহ -সভাপতি মাসুদ রানা সন্দেশ প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন- কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহিন মিয়া। এতে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ,দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন। এ ছাড়াও সমাবেশে জেল হত্যা দিবসে উপলক্ষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানান এবং রুহের আত্নার মাগফিরাত কামনা করেন।

Leave A Reply

Your email address will not be published.