দৈনিক নবতান
জনতার সংসদ

ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎতের আগুনে পুড়ে ছাঁই বসত বাড়ি- চাচ্ছেন আর্থিক সহায়তা পরিবারটি

0

 

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের মাদ্রাসা পাড়ায় জহিরুল ইসলাম (৩৮) এর বসত বাড়িতে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লেগে পুড়ে ছাঁই হয়ে যায় তার বসত বাড়ি।

জহিরুল ইসলাম জানান, ৬ নভেম্বর সোমবার বিকাল আনুমানিক ৩ টায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি হয়। তারা স্বামী ও স্ত্রী মানুষের বাসায় কাজ করতে গিয়েছিল মোবাইলে আগুনের খবর পেয়ে দ্রুত বাড়িতে এসে দেখে সব কিছু পুড়ে ছাঁই হয়ে গেছে। প্রায় তিন লাখ পঞ্চাশ হাজার টাকার মালামাল পুড়ে গেছে বলে জানান। বর্তমানে তার মাথা গুজার ঠাঁইটুকু নেই।

তার স্ত্রী জানান, আমরা গরীব মানুষ, মানুষের বাসায় কাজ করে সংসার চালাই, বাসায় এসে দেখি সব পুড়ে ছাঁই, ঘরে আমার বাচ্চা ও অসুস্থ মা ছিল প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করেছে।

কারেন্টের আগুনে আমরা কোনকিছু রক্ষা করতে পারিনি। বর্তমানে আমাদের পরিবারে দুই সন্তান ও প্যারালাইজড রোগী মাকে নিয়ে কি ভাবে সংসার পরিচালনা করবো একমাত্র আল্লাই জানে।

স্থানীয় এলাকাবাসী ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ওয়ার হাউজ ইন্সপেক্টর মো,সারোয়ার ইসলাম বিদ্যুৎতে সর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

সরকারি ও সমাজের বিত্তবানদের সহযোগিতায় ফিরে আনতে পারে একটি পরিবার মুখের হাসি। আপনাদের সহযোগিতায় হতে পারে তাদের মাথা গুজার ঠাঁই। দুই টি অবুঝ শিশুর মুখে হাসি ফোটাতে ও একজন অসুস্থ মায়ের জন্য সহযোগিতা করি।

পরিবারটির সাথে যোগাযোগের মোবাইল নাম্বার – 01740091797 ( বিকাশ) সাজেদা বেগম।

Leave A Reply

Your email address will not be published.