দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সংবাদপত্র এজেন্ট আব্দুর রহিম একজন সৎ ও ভাল লোক ছিলেন-শামীম তালুকদার

0

স্টাফ রিপোর্টার:
সংবাদপত্র এজেন্ট আব্দুর রহিম একজন ভাল ও সৎ লোক ছিলেন বলে স্মতিচারণ করলেন জেলা বিএনপি’র সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম। বুধবার (৮ নভেম্বর) সকাল ১০ টায় পৌর সভার সাতপোয়া দক্ষীন পাড়া মাওলানা আব্দুস সামাদ এর বাড়ী সংলগ্ন জামে মসজিদ মাঠে জামালপুরের সরিষাবাড়ীর প্রবীণ সংবাদপত্র এজেন্ট মরহুম আব্দুর রহিম (৮০) এর নামজে জানায় উপস্থিত মুসুল্লীদের উদ্দেশ্য ফরিদুল কবীর তালুকদার শামীম মরহুমের আত্নার মাগফিরাত কামনা ও তার প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন ও করে এ কথা বলেছেন।

গত মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেল ৪ টায় পৌরসভার সাতপোয়া গ্রামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, চার পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম আব্দুর রহিম এর মরদেহ জানাজা শেষে তাকে পৌর সভার সাতপোয়া গ্রামের নিজ বাড়ীতে মরহুমের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

মরহুমের নামাজে জানাযায় মরহুমের প্রতি স্মৃতি চারণ করেন, উপজেলা জাতীয়তাবাদী দল (বিএনপি) সভাপতি আলহাজ্ব আজিম উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল গনি, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাবেক পৌর কাউন্সিলর মতিউর রহমান, প্রভাষক শামীম হোসাইন, মরহুম আব্দুর রহিম এর ছেলে রাজু মিয়া প্রমুখ।

মরহুম আব্দুর রহিমের মৃত্যুতে গভীর শোক ও সমবেনা জানিয়েছেন, দৈনিক নবতান ও দ্য ডেইলী ডাইক পত্রিকার সম্পাদক মোফাজ্জল হোসেন ,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল হোসেন, বিএনপি নেতা খোরশেদ আলম ভিপি,রুহুল আমীন সেলিম, স্বাধীন বাংলা নিউজ টিভির সম্পাদক আব্দুর রাজ্জাক সহ সরিষাবাড়ীর বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর শোক ও সমবেনা প্রকাশ করেছেন।

মরহুমের ছেলে রাজু আহাম্মেদ বলেন, আমার পিতা সংবাদপত্রের এজেন্ট ছিলেন। পায়ে হেটে, বাইসাইকেলে চড়ে রোদ-বৃষ্টি-ঝড় উপেক্ষা করে সরিষাবাড়ীর বিভিন্ন স্থানে পত্রিকা বিলি করতেন। দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট সহ নানা বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মঙ্গলবার দুপুর ৪ টার দিকে হঠাৎ অবস্থার অবনতি হলে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

Leave A Reply

Your email address will not be published.