দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

পানছড়িতে বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে শতাধিক দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র দান ২০২৩ কর্মসূচি সম্পন্ন

0

 

মিঠুন সাহা, খাগড়াছড়ি প্রতিনিধি

বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ এর উদ্যোগে দরিদ্র পরিবারদের শীতবস্ত্র দান ২০২৩ কর্মসূচি বাস্তবায়নের অংশ হিসেবে ও অনিরুদ্ধ বড়ুয়া অনি মেমোরিয়াল ট্রাস্ট এর অর্থায়নে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় শতাধিক দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ হয়েছে।

শুক্রবার (১০ নবেম্বর) বেলা ১২টার সময় পানছড়ি উপজেলার তালুকদার পাড়া এলাকার সাধন বড়ুয়ার বাসভবন থেকে এ শীতবস্ত্র দান করা হয়।

এই সময় বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ পানছড়ি উপজেলা শাখার সভাপতি সুপ্রিতি বড়ুয়ার সভাপতিত্বে ও বৌদ্ধ যুব পরিষদের সদস্য সুশীল মারমার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও শীতবস্ত্র দান কার্যক্রম এর উদ্ভোধন করেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ জাতীয় কমিটির চেয়ারম্যান চিন্ময় বড়ুয়া।এতে আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ জাতীয় কমিটির মহাসচিব প্রকৌশলী সীমান্ত বড়ুয়া।

স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ জাতীয় কমিটি খাগড়াছড়ি শাখার সাধারণ সম্পাদক বিপ্লব বড়ুয়া,পানছড়ি শাখার সাধারণ সম্পাদক দিপায়ন বড়ুয়া, রামগড় শাখার সভাপতি নেপাল কান্তি বড়ুয়া,এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠন এর পানছড়ি শাখার সহ সভাপতি পল্লি বড়ুয়া, ৬ নং ওয়ার্ড এর মেম্বার আসিফ করিম, সাংবাদিকবৃন্দ, সাংগঠন এর নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই মহতী কার্যক্রম এর জন্য বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ এর নেতৃবৃন্দদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান শীতবস্ত্র গ্রহণ করা দরিদ্র মানুষজন।

Leave A Reply

Your email address will not be published.