দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে মোটরবাইক কেড়ে নিল নববধূূর স্বামীর প্রাণ

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:
টাঙ্গাইলের গোপালপুরে নববধূর হাতের মেহেদীর রং না শুকাতেই বেপরোয়া মোটরবাইক কেড়ে নিল আশিক সরকার (২০) নামে এক স্বামীর প্রাণ। বৃহস্পতিবার রাতে ভুয়ারপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশিক পৌর শহরের উত্তর গোপালপুর পশ্চিম পাড়া আমির সরকারের ছেলে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। মৃত্যুর কয়েকমাস আগে সে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

ফায়ারম্যান নূরুল ইসলাম জানান, গোপালপুর থেকে বেপরোয়া গতির মোটরসাইকেল নিয়ে সন্ধ্যায় আশিক নবগ্রাম যাচ্ছিলেন। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফায়ার সার্ভিসের সামনে দাঁড়িয়ে থাকা বালুবাহী হাইড্রোলিক ট্রাকের পিছনে ধাক্কা খেয়ে চালক আশিক পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। স্থানীয়রা আহতাবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পথে রোগীর অবস্থা মরণাপন্ন হওয়ায় স্বজনরা দ্রæত টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলিম আল রাজি জানান, অতিরিক্ত রক্তক্ষরণ ও মস্তিষ্কে গুরুতর আঘাত লাগায় রোগীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে পৌছার আগেই তার মৃত্যু হয়।

 

Leave A Reply

Your email address will not be published.