দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল

0

স্টাফ রিপোর্টার :
জামালপুরের সরিষাবাড়ীতে আন্ত:নগর যমুনা এক্্রপ্রেস ট্রেনে অগ্নী সংযোগকারী বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি’র নির্দেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যালয় হতে প্রধান সড়ক প্রদক্ষিন করে সরিষাবাড়ী রেলওয়ে ষ্ট্রেশনে এসে সমাবেশ করা হয়।

উক্ত সমাবেশে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম সভাপতিত্ব করেন।এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী েেস্বচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক কালাচান পান, উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি রইছ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু জিএস, কে এম সোহেল রানা, ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, শহর আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক সুমন চাকলাদার, পিংনা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সেলিম আল মামুন, ছাত্রলীগ নেতা শরীফ আহমেদ নীরব প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন সরিষাবাড়ী কলেজের জিএস রাজন আহমেদ। এতে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সর্মথকরা অংশ নেন।

সমাবেশ থেকে বক্তরা বলেন, বিএনপি- জামায়াতের আগুন সন্ত্রাসীরা একের পর এক সহিংস ঘটনা ট্রেন ও বাসে আগুন, জ্বালাও পোডাও, সরকারী কর্মচারী হত্যার মত জঘণ্য কাজ চালিয়ে যাচ্ছে। সরিষাবাড়ীর এ আসনের সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি’র নির্দেশনায় বিএনপি-জামায়াতকে জনগনের জান মাল রক্ষায় তাদেরকে ঘর হতে বাহিরে আসতে দেওয়া হবে না বলে হুশিয়ারী দেন বক্তরা।

Leave A Reply

Your email address will not be published.