দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বিশৃঙ্খলা এড়াতে সরিষাবাড়ীতে পুলিশ ও র‍্যাবের যৌথ মহড়া

0
মাসুদুর রহমান – তফসিল ঘোষনার পর বিশৃঙ্খলা এড়াতে জামালপুরের সরিষাবাড়ীতে পুলিশ ও ডিবি পুলিশ এবং র‍্যাবের যৌথ মহড়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১৫ নভেম্বর)  সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত উপজেলার  বিভিন্ন স্থানে এ মহড়া দেওয়া হয়। সরিষাবাড়ী উপজেলার ভাটারা বাজার থেকে সাড়ে সাতটায় জামালপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন ও জামালপুর সিপিসি-১ র‍্যাব ১৪’র কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান এর নেতৃত্বে সরিষাবাড়ী উপজেলার ভাটারা বাজার থেকে শুরু হয়ে পারপাড়া, পপুলার মোড়, বাসস্ট্যান্ড, মুক্তিযোদ্ধা সংসদ মোড়, আরামনগর বাজার, ঝালুপাড়া, তালুকদারবাড়ী মোড়, সাইঞ্চারপাড় জোড়া ব্রীজ সহ উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ ও ডিবি পুলিশ এবং র‍্যাব ১৪’র সদস্যরা।
এ ছাড়াও জামালপুর পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন এর দিক নির্দেশনায় প্রতিনিয়ত সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান  ও ওসি( তদন্ত) ফয়সাল আহমেদের নেতৃত্বে মোটরসাইকেল ও পুলিশের পিকআপ ভ্যান নিয়ে পৌর এলাকার গুরুত্বপূর্ণ স্থানে প্রদক্ষিণ করে মহড়া দিয়ে আসছেন ।
জামালপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন জানান, কেউ সহিংস পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে তা কঠোর হাতে দমন করা হবে। জনগণের জানমালের নিরাপত্তা আমরা নিশ্চিত করতে আমরা  সচেষ্ট রয়েছি। হরতাল বা অবরোধের নামে কেউ অগ্নিকাণ্ড বা নাশকতামুলক কর্মকান্ড এবং
বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।   আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য আমরা সর্বাত্মক মাঠে আছি । জামালপুর জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিটি উপজেলার গুরুত্বপুর্ণ মোড়ে মোড়ে পুলিশের নিরাপত্তার ব্যবস্থার পাশাপাশি টহল বাড়ানো হয়েছে।
জামালপুর র‌্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান বলেন,  সকল আইন-শৃঙ্খলা বাহিনীর ন্যায় র‌্যাব-১৪ জামালপুর  ক্যাম্প আইনশৃংখলা রক্ষাসহ জনসাধারণের জান-মাল রক্ষার জন্য কাজ করে যাচ্ছে। যে কোন বিশৃঙ্খলা এবং অস্থিতিশীল পরিবেশ প্রতিহিত করতে আমাদের এই তৎপরতা অব্যাহত থাকবে।
তবে জামালপুর জেলা ডিবির ওসি কাজী শাহনেওয়াজ ইমন জানান, যে কোন ধরনের নাশকতা মুলক কর্মকাণ্ড যাতে কোন দুষ্কৃতিকারীরা করতে না পারে সেটার প্রতিরোধ মুলক ব্যবস্থা হিসেবে জামালপুর পুলিশ সুপার স্যারের নির্দেশে ডিবি পুলিশ কঠোর অবস্থানে রয়েছে ৷ আমাদের ডিবি পুলিশ এবং সরিষাবাড়ী থানা পুলিশ  ও র‍্যাবের টিম মিলে সরিষাবাড়ীতে টহল করা হয়েছে।
Leave A Reply

Your email address will not be published.