দৈনিক নবতান
জনতার সংসদ

মেজর জেনারেল আঃ সালাম নৌকার মনোনয়ন পাওয়ায় নান্দাইলে আনন্দের বন্যা

0

হাফেজ শাহ্ মিজান তালুকদার হারুন ,নান্দাইল ময়মনসিংহ থেকে
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলীয় কার্যালয়ে আয়েজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ৩০০ আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় ময়মনসিংহ ৯ নান্দাইল আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক দুইবারের সংসদ মেজর জেনারেল অবঃ আব্দুস সালাম আর সি ডি এস পি’ নাম ঘোষণা করা হয়। নাম ঘোষণার সাথে সাথেই আনন্দের জোয়ার বইতে শুরু করে নান্দাইলের পথে-প্রান্তরে। দলীয় নেতা কর্মীসহ স্থানীয় মানুষজনের মাঝে যেন আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন গুলোর নেতা-কর্মিরা আনন্দ মিছিল বের করে নান্দাইল সদরে। এছাড়া
বানিজ্যনগরী নান্দাইল চৌরাস্তা, শিল্পনগরী বাশহাটি বাজারসহ নান্দাইলের সর্বত্র। আনন্দ বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

উল্লেখ্য নান্দাইল উপজেলা আওয়ামীল গত ১০বছর যাবৎ এমপি মুক্ত। আওয়ামীলীগ দলীয় বর্তমান এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন ২০১৪ সালে বিনাভোটে নির্বাচিত হওয়ারপর নিজস্ব আহবায়ক কমিটি গঠনকরে তার যাবতীয় কার্যক্রম পরিচালনা করেন। ২০১৮তে ফের তিনি এমপি নির্বাচিত হন এবং পূর্বের ন্যায় একইপন্থায় উপজেলা কমিটিকে বায়ে রেখে তার গঠিত আহবায়ক কমিটি দিয়েই এপর্যন্ত যাবতীয় কাজ-কাম চালিয়ে গেছেন । আওয়ামীলীগ দলীয় এমপি হলেও দলের স্থানীয় সভাপতি-সম্পাদকসহ কমিটির কারোসাথে এমপির কোন সম্পর্ক ছিলনা বলেই স্পষ্ট। এমতাবস্থায় ১০ বছরপর উপজেলা আওয়ামীলীগ সভাপতি দুইবারের সাবেক এমপি মেজর জেনারেল আলহাজ আব্দুস সালাম আরসিডিএসপি অবঃ আজ মনোনয়ন পান।
যার ফলে দীর্ঘ দশবছরপর নেতা-কর্মীদের মাঝে নতুনকরে আনন্দ-উচ্ছ্বাস লক্ষ করা গেছে, মনে হচ্ছে বহুবছর পর তারা বিশেষ কিছু পেয়েছে।

Leave A Reply

Your email address will not be published.