দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

অসহায় পরিবার পেল ইসলা‌মিক রিলি‌ফের শীতবস্ত্র

0

 

রেজাউল ইসলাম মাসুদ,
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

দেশের উত্তরের জেলা ঠাকুরগাঁও‌য়ে দিন দিন বেড়েই চলছে শীত। গত কয়েক দিন ধরে তাপমাত্রা ওঠানামা করায় শীতে দুর্ভোগে পড়েছেন খেটে খাওয়া ও নিম্ন আয়ের মানুষ।
এমন প‌রি‌স্থি‌তি‌তে পাঁচ শতাধিক গরিব, অসহায় ও শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র উপহার দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছে ইসলা‌মিক রিলি‌ফ বাংলা‌দেশ।

মঙ্গলবার (২৮শে নভেম্বর) ঠাকুরগাঁও শহ‌রের পুরাতন বাসস্ট‌্যান্ড এলাকায় সংস্থা‌টির কার্যাল‌য়ে দ‌রিদ্র মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিতরণকা‌লে উপস্থিত ছিলেন সদর উপ‌জেলা র‌হিমানপুর ইউপি চেয়ারম‌্যান আব্দুল হান্নান হান্নু,ইসলামিক রি‌লিফ সুফল প্রক‌ল্পের ইনচার্জ ও প্রকল্প কর্মকর্তা মো.আবদুল হাই আ‌রিফ,সংস্থার কর্মকর্তা রওশন প্রমুখ।

শীতবস্ত্র পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন হতদরিদ্র সাধারণ মানুষজন। শীতবস্ত্র পেয়ে স্থানীয় বাসিন্দা নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী বলেন,একটি কাঁথাই তাঁর সম্বল। এখন তিনি দু‌টি কম্বল ,দু‌টি শাল পেয়েছেন,স‌ঙ্গে নাতনীর জন‌্য এক‌টি সো‌য়েটারও পে‌লেন।

র‌হিমানপুর এলাকার হা‌ছিনা বানু কম্বল পে‌য়ে বলেন, আজ রাতে ভালোই ওম হবে। একই গ্রা‌মের ঝর্ণা বেগম ভিক্ষা করেন। তিনি বলেন, শীতে দারুণ কষ্টে আছেন। কম্বল ও শীত বস্ত্র পেয়ে তিনি বেঁচে যাবেন।

ইসলামিক রি‌লিফ সুফল প্রক‌ল্পের ইনচার্জ ও প্রকল্প কর্মকর্তা মো.আবদুল হাই আ‌রিফ ব‌লেন,প্রথম ধা‌পে ৫শতা‌ধিক প‌রিবা‌রের মা‌ঝে ২‌টি কম্বল ২‌টি শাল ও ১‌টি ক‌রে সোয়েটার বিতরণ করা হচ্ছে । পর্যায়ক্রমে আরও ১৩শ ৭০‌টি পরিব‌রের মা‌ঝে শীতবস্ত্র বিতরণ করা হ‌বে।

Leave A Reply

Your email address will not be published.