দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বান্দরবান সেনা রিজিয়নের শিক্ষা সামগ্রী বিতরণ

0

সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:
বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে বিভিন্ন কলেজের এইচএসসি, অনার্স পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ কার্যক্রম,শিক্ষা সামগ্রী এবং সেলাই মেশিন বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। সোমবার ২৭শে নভেম্বর সকালে সেনা রিজিয়ন মাঠে বান্দরবান জেলার বিভিন্ন কলেজের ৮৫ জন শিক্ষার্থীর মাঝে বই বিতরণ করা হয়,এসময় উচ্চতর শিক্ষা গ্রহণের জন্য ৩ জন কে ১০ হাজার টাকা করে আর্থিক অনুদান,৭ জনকে নগদ শিক্ষা সহায়তা এবং ৩ জনকে সেলাই মেশিন এবং ৬ জনকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ এসজিপি,এনডিসি,এএফ ডব্লিউসি, পিএসসি, পিএইচডি।এসময় আরো উপস্থিত ছিলেন জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান পিএসসি,জিএসও-২ইন্ট ৬৯ পদাতিক ব্রিগেড, মেজর শায়েখ উজ জামান।
প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন সেনাবাহিনী পার্বত্য অঞ্চলের সকল সম্প্রদায়ের জনসাধারণের আর্থসামাজিক উন্নয়নে কাজ করছে।বান্দরবান রিজিওন আগেও বান্দরবানের জনসাধারণের পাশে ছিলো ভবিষ্যতেও থাকবে,এরই ধারাবাহিকতায় বান্দরবানের বিভিন্ন কলেজের শিক্ষার্থীদের আবেদনের প্রেক্ষিতে এই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।এ ধরনের কার্যক্রম আমরা আগামীতেও অব্যাহত রাখবো।

Leave A Reply

Your email address will not be published.