দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী’র মনোনয়নপত্র দাখিল করলেন এমপি মুরাদ

0


স্টাফ রিপোর্টার : আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪১-জামালপুর-৪(সরিষাবাড়ী) আসনের দলীয় মনোনয়র বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র দাখিল করেছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি’র পক্ষে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান ও পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল। বৃহস্পতিবার (৩০ নভেম্বর)বিকাল ৫ টা পর্যন্ত সহকারী রিটানিং অফিসার ১৪১-জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসন ও উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর কার্যালয়ে দাখিল করেছেন।
এ ছাড়া আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতিকের মনোনিত প্রার্থী বঙ্গবন্ধু’র ঘনিষ্ঠ সহচর বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মালেক এমপি পুত্র প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল তার মনোনয়ন পত্র দাখিল করেন। এসময় উপজেলা আওয়ামী লীগের কমিটির শীর্ষ পদে থাকা নেতাদের অনুপস্থিতি লক্ষ্য করা গেছে। এ নিয়ে নানা সমালোচনা চলছে সচেতন মহল ও ভোটারদের মাঝে।
এ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন বঞ্চিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন। জাতীয় পার্টির মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, জাতীয় পার্টি থেকে মনোনয়ন বঞ্চিত এ আসনের সাবেক সংসদ সদস্য মামুনুর রশিদ,তৃণমূল বিএনপি থেকে মোহাম্মদ সাইফুল ইসলাম টুকন,জাকের পার্টি’র রবিউল ইসলাম,জাসদ (ইনু) উপজেলা শাখার সভাপতি গোলাম মোস্তফা জিন্নাহ মনোনয়ন দাখিল করেছেন।

Leave A Reply

Your email address will not be published.