দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নৌকার প্রার্থীর বিরোধীতার অভিযোগে আওয়ামী লীগ নেতা কে বহিস্কারের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

0

স্টাফ রিপোটার :
জামালপুরের সরিষাবাড়ীতে দলীয় নৌকার প্রার্থী মাহবুবুর রহমান হেলাল এর বিরোধীতার অভিযোগে আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম কে বহিস্কারের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন তৃনমুল আওয়ামী লীগের নেতা কর্মী ও সর্মথকরা। রোববার (৩রা ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় প্রধান সড়ক প্রদক্ষিন করে এ বিক্ষোভ মিছিল শেষে বিজয় ভবনের সামনে এসে প্রতিবাদ সমাবেশ করে রফিকুল ইসলাম অনুসারী তৃনমুল আওয়ামী লীগের নেতা কর্মী ও সর্মথকরা।

প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজমত আলী সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য মঈনুল ইসলাম ময়নাল, যুবলীগের সহ-সভাপতি রইচ উদ্দিন, তারাকান্দি ট্রাক ও কভার্ড ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি তোজাম্মেল হক টিটু, বাস মালিক সমিতির সভাপতি মতিউর রহমান, পিংনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, জাতীয় শ্রমিক লীগ তারাকান্দি শাখার সাধারণ সম্পাদক শামিম হোসেন তরফদার সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সর্মথকরা।
এ সময় বক্তারা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম এর বহিস্কারের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবী জানান তারা।
উল্লেখ্য যে সরিষাবাড়ীতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম এর বিরুদ্ধে দলীয় মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির মৎস্য প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল কে পরিবর্তনের দাবীতে মুখে কালো কাপড় বেধে গত ৩০ নভেম্বর) বিক্ষাভ মিছিল ও সমাবেশ করে। এ বিষয় নিয়ে গত ১লা ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় রফিকুল ইসলাম এর বিরুদ্ধে দলীয় প্রার্থীর বিরোধীতার অভিযোগ উথ্যাপিত করেন দলীয় নেতারা। এ প্রেক্ষিতে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারন সম্পাদক বিজন কুমার চন্দ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাকে দলীয় পদ থেকে বহিস্কারের জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা ও সাধারন সম্পাদক অধ্যক্ষ হারুন অর রশীদ কে সিদ্ধান্ত জানিয়েছেন। এরই প্রতিবাদে রোববার (৩রা ডিসেম্বর) বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন তারা ।

Leave A Reply

Your email address will not be published.