দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

0

স্টাফ রিপোর্টার:
“শেখ হাসিনা’র বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এ প্রতিপাদ্য কে সামনে রেখে অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহের অভিযানের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর)দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা খাদ্য গুদামে এ সংগ্রহের উদ্বোধন করা হয়।
এতে উদ্বোধক হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করেন। এ সময় অনান্যদের মধ্যে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আবুল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অনুপ সিংহ,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বুলবুল আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর, সরিষাবাড়ী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিসুল ইসলাম, মলি অটো রাইস মিলের প্রোপাইটর শাহিনুর রহমান প্রায় সাড়ে ২৭ মে: টন চাল বিক্রি করেন এ কর্মসূচির উদ্বোধনে সহায়তা করেন। এতে গণমাধ্যম কর্মী, কৃষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খাদ্য গুদাম সূত্রে জানা গেছে, ২০২৩-২০২৪ ইং অর্থ বছরের সরকার নির্ধারিত প্রতি কেজি ধান ৩০ টাকা করে ৫৪৮ মেট্রিক টন ধান ও প্রতি কেজি ৪৪ টাকা দরে ৭৭৪ মেট্রিক টন চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.