দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

এসআই পরিবারের দাপটে অতিষ্ঠের প্রতিবাদে মানববন্ধন

0

স্টাফ রিপোর্টার:
জামালপুরের সরিষাবাড়ীতে পুলিশের এস.আই খোরশেদ আলম ও তার বাবা আব্দুল বারিক এর দাপটে ভাড়াটিয়া লোকজন নিয়ে অন্যের ভূমি জবরদখল করে ধান কর্তন, ঘর উত্তোলন এবং নানা অত্যাচারের হাত থেকে রক্ষা ও জবর দখলকৃত ভূমি ফিরে পাওয়ার দাবীতে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর)বিকেলে সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা (নৈলাঘোনা ) জামে মসজিদ এলাকায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন,ভুক্তভোগী আব্দুল কাদের,আব্দুল জলিল,এলাকাবাসীর পক্ষে তোফাজ্জল হোসেন,সাইফুল ইসলাম,নুরুল ইসলাম প্রমুখ। মানববন্ধনে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসীর বিভিন্ন বয়সী নর-নারীগন অংশ নেন।
মানববন্ধনে বক্তারা বলেন,চাপারকোনা গ্রামের আব্দুল বারিক এর ছেলে খোরশেদ আলম পুলিশের এস আই পদে কর্মরত হওয়ায় এর দাপটে তার বাবা ও ছেলের ভাড়াটিয়া লোকজন নিয়ে পেশী শক্তির দাপটে অন্যের ভূমি জবর দখল করে আসছে। তাদের হাত থেকে রক্ষাও জবর দখলকৃত ভূমি ফিরে পাওয়ার দাবীতে আমাদের এ মানববন্ধন ।

তাঁরা আরও বলেন পুলিশের চাকরি কে পুঁজি করে তারা সমাজের মাতব্বরগণের ও পুলিশের সিদ্ধান্ত কাউকে তোয়াক্কা না করে ভূমি জবর দখল করে ধান কর্তন ও জবর দখলকৃত জমিতে ঘর উত্তোলন করে রেখেছেন। আমরা সংশ্লিষ্ট প্রশাসনের কাছে বিচার দাবি সহ আশুদৃষ্টি কামনা করছি ।

Leave A Reply

Your email address will not be published.