দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের বার্ষিক সভা

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:
আজীবন বিশ্বস্ত প্রতিপাদ্যে ‘প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড’ এর বার্ষিক ব্যবসা উন্নয়ন ও পুরস্কার বিতরণ সভা করা হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) সকালে টাঙ্গাইলের ‘গোপালপুর সদর সার্ভিসিং সেল’ কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

ডেপুটি জেনারেল ম্যানেজার (ডি.জি.এম) মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি কোম্পানীর ‘আই.পি.এল গোলাপ’ এর প্রকল্প প্রধান (পি.ডি) মোঃ নূরুল ইসলাম খান ও প্রধান আলোচক এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট (ই.ভি.পি) হোসাইন মাহমুদ উপস্থিত ছিলেন।


এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (এ.জি.এম) মো. সেলিম হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির মধুপুর শাখার সভাপতি আজিজুর রহমান, বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মামুন, আজগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুল্লাহ, ব্রাঞ্চ ম্যানেজার (বি.এম) রফিকুল ইসলাম (অবসরপ্রাপ্ত সার্জেন্ট), হাফিজা পারভীন সুইটি ও মোখলেছুর রহমান, ইউনিট ম্যানেজার (ইউ.এম) জাহিদুল ইসলাম এবং আব্দুল করিম প্রমূখ।

অনুষ্ঠানে মাসিক লক্ষ্যমাত্রা অর্জন করে সেরাদের সেরা নির্বাচিত হয়ে পুরস্কার জিতে নেন ব্রাঞ্চ ম্যানেজার (বি.এম) হাফিজা পারভীন সুইটি, ইউনিট ম্যানেজার (ইউ.এম) খন্দকার শরিফ ও সংগীতা হোড় এবং ফিনেন্সিয়াল এ্যাসোসিয়েট (এফ.এ) প্রিয়াংকা পাল। এ সময় কোম্পানীর অত্র অফিসের সকল কর্মকর্তা, পলিসি হোল্ডার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.