দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সংসদ নির্বাচনে আ’লীগ প্রার্থী ড. রাজ্জাক এর নির্বাচনীয় কর্মী সমাবেশ অনুষ্ঠিত

0

মো জাহিদ সরকার,ধনবাড়ী প্রতিনিধি

টাঙ্গাইলের ধনবাড়ী,মধুপুর উপজেলা ০১
আসনে আ’লীগ মনোনীত প্রার্থীর নির্বাচন প্রস্তুতি উপলক্ষ্যে ধনবাড়ী আ’লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজকে সকাল ১১ টায় ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ধনবাড়ী সরকারি কলেজ হলরুমে উপজেলা, ইউনিয়ন আ’লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি-সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও জনসাধারণের উপস্থিতিতে কর্মী সমাবেশে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। উক্ত কর্মী সমাবেশে ধনবাড়ী উপজেলা আ’লীগের সভাপতি মীর ফারুক আহমাদ ফরিদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনার রশিদ হীরা।

এ সময় তিনি বক্তব্যের শুরুতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আ’লীগ দলীয় প্রার্থী হিসেবে ড. মোঃ আঃ রাজ্জাক কে মনোনয়ন প্রদান করায় আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি দলীয় স্বার্থে, বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে, স্মার্ট বাংলাদেশ গড়তে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকাকে বিজয় করতে দলের ভিতরে সকল কোন্দল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে নৌকাকে বিজয় করার আহ্বান জানান। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন
মো: তোফাজ্জল হোসেন, সদস্য টাঙ্গাইল জেলা পরিষদ, সাইফুল ইসলাম বেলাল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ধনবাড়ী উপজেলা শাখা,মো: সাখাওয়াত হোসেন, সভাপতি পৌর আওয়ামী লীগ ধনবাড়ী, ইকবাল হোসেন তালুকদার,সাবেক দপ্তর সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ,ধনবাড়ী উপজেলা শাখা, মোঃ ফজলুল হক সাধারণ সম্পাদক পৌর আওয়ামী লীগ ধনবাড়ী,বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন কালু সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.