দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নৌকার বিজয় নিশ্চিত করুন- রমেশ চন্দ্র সেন এমপি

0

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার প্রার্থী সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র এমপি বলেছেন, দেশের জন্য দেশের মানুষের জন্য নৌকার বিজয় নিশ্চিত করুন। আমাদের সকলের প্রিয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমিও যেন আজীবন আপনাদের সেবায় কাজ করে যেতে পারি। ঠাকুরগাঁওয়ে সার্বিক উন্নয়ন করতে জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে বিজয়ী করুন। নৌকার সাথেই থাকুন।

শনিবার ( ৩০) ডিসেম্বর ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মিলনপুর হাটে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

আপনারা আগামী ৭ জানুয়ারী সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে ভোট দিন।

তিনি আরো বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির মহানায়ক। তিনি আমাদের বিশ্ব দরবারে মর্যাদার আসনে বসিয়েছেন। তাঁর পাশে থেকে সকল অপশক্তিকে আমাদের মোকাবেলা করতে হবে।

মিলনপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে নির্বাচনী পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাড. আ.স.ম গোলাম ফারুক রুবেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো,সদর উপজেলার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নারায়ণ দাস,গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইছ উদ্দিন সাজু, মিলনপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গৌরঙ্গ চন্দ্র বর্মন,৬ নং ওয়ার্ড মেম্বার মানু রাম বর্মন সহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃত্ব উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.