দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নির্বাচনের মাধ্যমে সন্ত্রাসী ও খুনি বিএনপিকে প্রতিরোধ করা হবে -বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান খান এমপি

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌ পরিবহন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি বলেছেন, এবারের নির্বাচনের মাধ্যমে খুনি ও সন্ত্রাসীদের দল বিএনপিকে প্রতিরোধ করতে হবে। এ দলের প্রতিষ্ঠাতা পঁচাত্তরের খুনিদের প্রশ্রয়দাতা ছিলেন।

একাত্তরের গণহত্যায় জড়িতদের তিনি ক্ষমতার ভাগ দিয়েছিলেন। জেলখানা হত্যাকান্ড, একুশে গ্রেনেড হামলার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীসহ আওয়ামী লীগের কেদ্রীয় নেতৃবৃন্দকে হত্যাচেষ্টা, ২০১৪ সালের নির্বাচনের সময় জ¦ালাও পোড়াওয়ের মাধ্যমে বহু মানুষকে হত্যা করেও তারা ক্ষান্ত হয়নি।

২০২৪ সালের নির্বাচন বন্ধের নামে গাড়ি ও ট্রেনে আগুন দিয়ে তারা আবার মানুষ হত্যায় নেমেছে । কাজেই খুন ও হত্যা তাদের পুরনো নেশা। এমন নরহত্যায় যারা আসক্ত তাদের নিকট থেকে জাতি কিছু আশা করতে পারেনা। আওয়ামী লীগ যখন সমগ্র জাতির দিকে তাকিয়ে থাকে বিএনপি তখন বিদেশীদের পদলেহনে ব্যস্ত।

তিনি সোমবার বিকালে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার সাজনপুর হাইস্কুল মাঠে ও নবগ্রাম বাজার মোড়ে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের নৌকার এমপি প্রার্থী ছোট মনির এমপির নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন নৌকা প্রতীকের প্রার্থী ছোট মনির এমপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, যুবলীগ সম্পাদক আসাদুজ্জামান সোহেল, এডভোকেট শামসুল আলম, এডভোকেট আব্দুল গফুর প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.