দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ীতে নৌকা’র নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও অগ্নী সংযোগ

0

স্টাফ রিপোর্টার : জামালপুরের সরিষাবাড়ীতে নৌকা প্রতিকের নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও অগ্নী সংযোগে জডিত সন্দেহে ট্রাক প্রতিকের আওয়ামী লীগের ৪৬ নেতা-কর্মী ও সর্মথকদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার (৩রা জানুয়ারি) ভোরে নৌকা প্রতিকের প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল এর নির্বাচনী ক্যাম্প উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা গ্রামের আব্দুল হাকিম এর দোকানের উত্তর পার্শ্বে এ নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও অগ্নী সংযোগের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় নৌকা প্রতিকের সর্মথক উপজেলার পোগলদিঘা গ্রামের মৃত জামাল উদ্দিন এর ছেলে মোাস্তাফিজুর রহমান (সোনা) বাদী হয়ে সরিষাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। দায়ের করা অভিযোগে ১৪১-জামালপুর-৪(সরিষাবাড়ী) আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতিকের তেজগাও কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশীদ এর সর্মথক সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্বপাদক ও উপজেলার পাখিমারা গ্রামের তৈয়ব আলী মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৫০) কে প্রধান আসামী করা হয়েছে।
এ ছাড়াও পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন,সাবেক ইউপি সদস্য মোবারক হোসেন ,পোগলদিঘা ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি চান মিয়া চানু পোগলদিঘা ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান (মিজান), গোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোর্শেদ,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা বাবু সহ ১৬ জনের নাম উল্লেখ করে ২৫/৩০ জন অজ্ঞাত নামা আসামী করা হয়েছে।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান জানান, নৌকার নির্বাচনী ক্যাম্প অগ্নী সংযোগ ও ভাংচুরের ঘটনায় নৌকা প্রতিকের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ হবে।

Leave A Reply

Your email address will not be published.