দৈনিক নবতান
জনতার সংসদ

বিএনপি’র ঘাঁটিতে বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে ভোট প্রার্থনায় এমপি মুরাদ

0

স্টাফ রিপোটার ঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় আসন্ন। এতে ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্বাচনের প্রার্থী ও সমর্থকরা। বিভিন্ন জায়গায় দিন রাত ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করছেন। মঙ্গলবার (২রা জানুয়ারী) সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজার বিএনপির ঘাঁটিতে এ ভোট ও দোয়া প্রার্থনা করে গনসংযোগ করেছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি। জামালপুর -৪ সরিষাবাড়ী আসনে নৌকা প্রতীকের মনোনয়ন বঞ্চিত হয়ে এবার স্বতন্ত্র প্রার্থী (ঈগল) প্রতীকে নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন তিনি।ভোট ও দোয়া প্রার্থনায় বাদ রাখছেন না গ্রাম ও শহরের কোন এলাকা । নির্বাচনী প্রচারণায় ডাঃমুরাদ হাসান নেমেছেন বীর মুক্তিযোদ্ধাদের সাথে বিএনপি ঘাঁটিতে। মঙ্গলবার দুপুরে সরিষাবাড়ী উপজেলা বিএনপির কার্যালয় আরামনগর বাজার এলাকায় শতাধিক মুক্তিযোদ্ধা ও কর্মী সমর্থকদের নিয়ে তিনি গনসংযোগ করেছেন।এসময় আরামনগর বাজারের দোকানপাট ও প্রধান সড়কে দীর্ঘ সময় ভোট ও দোয়া প্রার্থনা করেন।এসময় বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ,আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মানু সহ বীর মুক্তিযোদ্ধা ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এর পর পৌর সভার কামরাবাদ, সরিষাবাড়ী রেলওয়ে ময়দান মাঠে বিভিন্ন স্থানে নর-নারী ও সর্মথকরা মিলিত হন।

ডাঃ মুরাদ হাসান এমপি ২০০৮ সালে নৌকা প্রতীকে মনোনীত হয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন।এরপর ২০১৮ সালে নৌকা প্রতীকে মনোনীত হয়ে বিপুল ভোটে জয়ী হয়ে স্বাস্থ্য প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন ও তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। ডাঃ মুরাদ হাসান এম পি জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এডভোকেট মতিউর রহমান তালুকদারের ছেলে।

এ আসন ৮ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত। এ আসনে ৭ জন প্রার্থীর বিপরীতে ২ লক্ষ ৮৯ হাজার ২৬৫ জন ভোটাধিকার গন তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

Leave A Reply

Your email address will not be published.