দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ক্ষমা চেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন তৃণমূল বিএনপির প্রার্থী টুকন

0

স্টাফ রিপোর্টার:
দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ১৪১ জামালপুর -৪(সরিষাবাড়ী ) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী মোঃ সাইফুল ইসলাম টুকন।
গতকাল শনিবার বিকেলে পৌরসভার সাতপোয়া টুকনের নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।লিখিত বক্তব্যে টুকন বলেন, তৃণমূল বিএনপি একটি অত্যন্ত কৃশকায়, তলাবিহীন ঝুড়ির মতো দল। একজন সাবেক সেনা কর্মকর্তা হয়ে এমন একটি দল থেকে প্রতিদ্বন্দ্বিতা করা অত্যন্ত বেমানান ও অমর্যাদাকর। এই দল আমার জন্য মানানসই নয় এবং সংসদ সদস্য পদে প্রার্থিতা করার জন্য উপযুক্ত নয়।

তিনি আরও বলেন, দেশের বিরাজমান প্রতিকূল পরিস্থিতিতে নির্বাচনে অংশ নেওয়াটা কতটুকু সমীচীন হবে, একজন বিবেকবান মানুষ হিসেবে সে বিষয়ে আমি যথেষ্ট সন্দিহান। দেরিতে হলেও বিষয়টি উপলব্ধি করার জন্য মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তাই দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে তৃণমূল বিএনপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করে এবং জামালপুর ৪ এ আসনের সংসদ সদস্য পদে প্রার্থিতা (সোনালী আঁশ) প্রতীক থেকে সরে দাঁড়ালাম।

উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল গত ১৫ নভেম্বর সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিল ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ছিল ১ থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত, মনোনয়ন বাতিলের বিরুদ্ধে আপিল ও নিষ্পত্তির সময় ছিল ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৭ ডিসেম্বর এবং প্রতীক বরাদ্দের সময় ছিল ১৮ ডিসেম্বর পর্যন্ত। নির্বাচনী প্রচারণা শেষ হয়েছে ৫ জানুয়ারি সকালে। ভোটগ্রহণ ৭ জানুয়ারি।

Leave A Reply

Your email address will not be published.