দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

0

মো. সেলিম হোসেন:
টাঙ্গাইলের গোপালপুরে আতিকুল ইসলাম হোসাইনিয়া দারুল উলুম মাদরাসার বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান করা হয়েছে। শুক্রবার বিকালে ধোপাকান্দি ইউনিয়নের সাপলাবাড়ী-লক্ষীপুর গ্রামে প্রতিষ্ঠান প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ মোঃ আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন মাদরাসার সিনিয়র সহ-সভাপতি প্রফেসর ডাঃ শিউলি বেগম।


অনুষ্ঠানের উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরাম ও গোপালপুর প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন ধোপাকান্দি ইউনিয়নের ইউপি সদস্য ইয়াকুব আলী সরকার।

এ সময় উপস্থিত ছিলেন ফাতেমা মকবুল মডেল এতিম খানার সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক আয়েজ উদ্দিন আজাদ, সুপারঃ আমিনুল ইসলাম, যুগান্তর প্রতিনিধি মো. সেলিম হোসেন, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের গোপালপুর সদর সার্ভিসিং সেলের ইনচার্জ জালাল উদ্দিনসহ অন্যান্য শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রতি শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পর্যায়ে ফলাফল অর্জনকারী ও হাতের লেখায় সেরা শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

Leave A Reply

Your email address will not be published.