দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

 ধনবাড়ীতে  দোকানে  চুরিব হিরিক      

0

এস.এম আব্দুর রাজ্জাক:

টাংগাইলের ধনবাড়ী উপজেলার বিভিন্ন বাজারে ঘটে যাচ্ছে একরের পর চুরির ঘটনা। গতকাল রাতে ধনবাড়ী পৌরভার আমবাগান মোড় হতে যুবলীগ নেতা ও সাবেক মেম্বার নারায়র এর 150 সিসি পালসার মটর সাইকেল চুরি হয়ে গেছে। অপর দিকে ধনবাড়ী উপজেলার দড়িচন্দবাড়ী (গাংপাড় মোড়), এর ব্যবসাহি মোঃ ছানোয়ার হোসেন  এর চাউল ও গরুর খাদ্যের দোকান  থেকে চাউল ও গরুর খাদ্যের , দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ টাকা চুরি হয়েছে গত কাল রাতে। ব্যবসাহি মোঃ ছানোয়ার হোসেন  জানান,সন্দেহভাজন কতিপয় ব্যক্তি দলীয় কোন্দলের জের ধরিয়া আমার দোকানের শার্টারের তালা ভাঙ্গিয়া সঙ্গোপনে দোকানের ভিতরে ঢুকিয়া দোকানে থাকা কতিপয় দলীয় ব্যানার ছিড়ে ফেলিয়া ও ভাঙচুর করিয়া দোকানে থাকা চাউলের বস্তা, ভুষির বস্তা, ফিড এবং দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ টাকা চুরি করিয়া নিয়া গিয়াছে।

ব্যবসাহি মোঃ ছানোয়ার হোসেন   ধনবাড়ী থানায় নিখিত অভিযোগ করে বলেন, এই গ্রামের মৃত সমতুল্লাহ তরফদার, ছেলে আব্দুল লতিফ, আব্দুল লতিফ,এর ছেলে মোঃ হুমায়ুন কবির  গাংপাড় মোড়ে, দলীয় কোন্দলের জের ধরিয়া আমাকে উক্ত দোকান করিতে দিবেনা মর্মে প্রায় ১০/১২ দিন পূর্বে প্রকাশ্যে হুমকি প্রদান করে।
অপর দিকে এই মোড়ে আরেক দোকানের তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটে। এই মোড়ে ঘটেছে একাদিক ঘটনা। চা দোকানীর ম্মাট টিভি নিয়েছে চোর

অপরদিকে পৌরসভাধীন ধনবাড়ী পৌরসভা মোড়ে “শামছুল হক টেভার্স” নামক সার বিষের দোকান দিয়া ব্যবসাহী মোঃ শামছুল হক, এর ছেলে  ব্যবসাহী মোঃ ফরিদ  ধনবাড়ী থানায় এক অভিযোগ সূত্রে জানা যায়,
১০ জানুয়ারি ২০২৪ তারিখ সকাল অনুমান ০৯.৩০ ঘটিকার সময় আমার নিজ বাড়ী হইতে দোকানে আসিয়া আমার দোকানের শার্টারের তালা খোলার সময় শার্টারের তালা ভাঙ্গা দেখিয়া দোকানের ভিতরে গিয়া দেখি দোকানারের ভিতরে থাকা বিভিন্ন ধরনের ২২০ (দুইশত বিশ) বস্তা সার  যাহার (মূল্য অনুমান ২,৮৬,০০০/- টাকা) এবং দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ (পঁচিশ হাজার) টাকা চুরি করিয়া নিয়াছে।
এই বাজারের ঘটেছে একাদিক ঘটনা।  অপরদিকে গত কয়েক দিন আগে ধনবাড়ী উপজেলার কেন্দ্রয়া বাজারের মনহারি দোকান  ব্যবসাহির ফরিদ এর দোনানেও ঘটেছে চুরি ঘটনা।

Leave A Reply

Your email address will not be published.