দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার :
জামালপুরের সরিষাবাড়ীর তারাকান্দিতে অবস্থিত যমুনা সারকারখানার সিবিএ’র সভাপতি মোয়াজ্জেম হোসেন র্কতৃক মিথ‌্যা সংবাদ সম্মেলন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার(১৪ জানুয়ারী) সন্ধা সাড়ে ৬টায় তারাকান্দি গেট পাড় হতে কান্দার পাড়া হয়ে বিজয় ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হন।
এতে বক্তব‌্য রাখেন- উপজেলা আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা বাবু, সদস‌্য মশিউর রহমান মোর্শেদ,উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ । এই এ সময় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থক বৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, যমুনা সারকারখানার সিবিএ’র সভাপতি মোয়াজ্জেম হোসেন কে অন্যত্র বদলী করতে প্রশাসনের প্রতি আশুদৃষ্টি কামনা করেন। এ ছাড়াও উপজেলা শ্রমিক লীগের পদ হতে অব‌্যাহতি এবং মিথ‌্যা ঘটনার বর্ণনা দিয়ে মিথ‌্যা সংবাদ সম্মেলন করার জন‌্য তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান বিক্ষুব্ধ সমাবেশ কারীরা।
বক্তারা আরোও বলেন, যমুনা সার কারখানার সিবিএ সভাপতি মোয়াজ্জেম হোসেন কে দ্রুত সময়ের মধ‌্যে যমুনা সারকারখানা হতে অন্যত্র বদলী করা না হলে কঠোর কর্মসুচী গ্রহণ করা হবে এবং বিক্ষোভ মিছিল সমাবেশ কর্মসূচি অব‌্যাহত থাকবে বলে তারা হুশিয়ারী উচ্চারন করেন।

Leave A Reply

Your email address will not be published.