দৈনিক নবতান
জনতার সংসদ

দাবীকৃত চাঁদা না দেওয়ায় মাদ্রাসার নৈশ্য প্রহরীকে পিটিয়ে আহত

0

স্টাফ রিপোর্টার :
জামালপুরের সরিষাবাড়ীতে দাবীকৃত ২ লক্ষ টাকা চাঁদা না দেয়ায় মাদ্রাসার নৈশ্য প্রহরীকে পিটিয়ে আহত করেছে নব নির্বাচিত ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশীদ সর্মথকরা। সোমবার(২২ জানুয়ারি) সকাল ১০.টায় সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদরাসা মাঠে এ ঘটনা ঘটেছে।
মাদ্রাসার শিক্ষক কর্মচারী ও আহতের পারিবারীক সুত্রে জানা গেছে,সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদরাসার নিরাপত্তা প্রহরী আলম মিয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সাবেক তথ্য ও সম্প্র্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান এর পক্ষে কাজ করেন। এরই ধারাবাহিকতা পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদরাসার নিরাপত্তা প্রহরী আলম মিয়া তার কর্মস্থলে কাজ করতে হলে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের আব্দুর রশীদ সর্মথক উপজেলার পঞ্চাশী পশ্চিমপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে উজ্জল মিয়া একই গ্রামের আসাদুজ্জামান হাবলু’র ছেলে রনি মিয়া ও তার সহযোগী ৩ লক্ষ টাকা চাদা দাবী করে। পরবতীতে ৩ লক্ষ টাকা থেকে ১ লক্ষ টাকা কমিয়ে ২ লক্ষ টাকা চাদা দাবী করে তারা। তাদের ওই দাবীকৃত ২ লক্ষ টাকা না দিয়ে সোমবার (জানুয়ারি) সকাল ১০ টায় আলম মিয়া তার শিক্ষা প্রতিষ্ঠানের হাজির হন।এ সময় স্থানীয় উজ্জল মিয়া ও রনি মিয়া’র নেতৃত্বে তাদের সহযোগী মারুফ,রুবেল,ছানু শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে সংঘটিত হয়ে আলম মিয়া’র নিকট ২ লক্ষ টাকা দাবী করলে আলম অপারগতা প্রকাশ করায় তার উপর হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে। এ সময় আলম মিয়ার ডাক চিৎকারে শিক্ষা প্রতিষ্ঠানের ও স্থানীয় লোকজন ও পরিবারের লোকজন এগিয়ে এসে আলম কে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র নিয়ে ভর্তি করেন।
এ ব্যাপারে পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদরাসার নৈশ্য প্রহরী আলম মিয়া জানান, সংসদ নির্বাচনে ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সাবেক তথ্য ও সম্প্র্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান এর পক্ষে কাজ করায় বিজয়ী ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশীদ সর্মথক উজ্জল মিয়া,রনি মিয়া ,মারুফ,রুবেল,ছানু তাদের দাবীকৃত ২ লক্ষ টাকা না দেওয়ায় আমাকে মারপিট করে রক্তাক্ত করেছে।
এ ব্যাপারে মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ম্যানেজিং কমিটির সাথে সমন্বয় করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনর্চ্জা মুশফিকুর রহমান জানান,বিষয়টি জেনেছি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.