দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ী থানা পুলিশের বিশেষ অভিযানে ৪’শ লিটার মদ ও প্রস্তুুতের উপকরণ সহ গ্রেফতার-৪

0

স্টাফ রিপোটার ঃ
জামালপুরের সরিষাবাড়ীতে জামালপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন এর নির্দেশনায় সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান এর নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযানে ১’শ লিটার মদ ও ৩’শ লিটার মদ প্রস্তুতের উপকরণসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৯ জানুয়ারী) রাতে সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজার সুইপার কোলনীতে গোপন সংবাদের ভিক্তিতে মৃত রতন বাসফোরের বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে এসব উদ্ধার ও গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, তারা রাণী বাসফোর (৪৫), স্বপন বাসফোর (৪০), লাল পরী বাসফোর (৩৫), রানী বাসফোর(৫৭)। গ্রেফতারকৃতদের মঙ্গলবার (৩০ জানুয়ারী) আদালতে সোর্পদ করা হয়েছে বলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান নিশ্চিত করেন।
পুলিশ সুত্রে জানা গেছে, গ্রেফতাকৃতদের বাড়ী হতে দেশীয় তৈরী চোলাই মদ ১’শ লিটার যার মূল্য ৫০,০০০/-টাকা এবং জাওয়া(ওয়াশ) ৩’শ লিটার যার মূল্য ৪৫,০০০/-টাকা সহ গ্রেফতার করা হয়।অভিযান চলাকালীন সময় আসামি সুমান বাসফোর(৪৫) ও খোকন বাসফোর(৩০) পালিয়ে যায়। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে দেশীয় তৈরী চোলাই মদ উৎপাদনের উপকরন ও চোলাই মদ বিক্রয়ের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮; আইনের ৩৬(১) সারণির ২৪(ক)/২৪(খ)/৩৭/৪১ ধারায় সরিষাবাড়ী থানায় রুজুকৃত মামলা নং-১৫/ তারিখ-৩০-০১-২০২৪ইং মোতাবেক পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত ও মামলাটি তদন্তাধীন রয়েছে বলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান নিশ্চিত করেন।

Leave A Reply

Your email address will not be published.