দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন

0

স্টাফ রিপোর্টার:
জামালপুরের সরিষাবাড়ীতে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা (২৯-৩০) ২ দিনব্যাপী উপজেলা প্রশাসনের আয়োজনে এর উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৯ জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান কুইজ প্রতিযোগীতা ২০২৪ ইং এর উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান।
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরএর তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় ২দিন ব্যাপী এ বিজ্ঞান মেলা আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদ্দাম হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিএসসি, মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন ভূঁইয়া,অধ্যাপক ফেরদৌস হোসেন প্রমূখ। উদ্বোধনী অনুষ্ঠানটি উপজেলা একাডেমীক সুপারভাইজার রুহুল আমিন বেগ সঞ্চালনা করেন।
এ সময় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদ চত্বরে বিজ্ঞান মেলায় ১৩ টি ষ্টল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার ,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান সহ অতিথিবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.